নিউইয়র্কে হাস্যরসের শিকার হলেন আলোচিত অভিনেতা জায়েদ খান!

প্রকাশিত: ৭:১৫ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০২৩

নিউইয়র্কে হাস্যরসের শিকার হলেন আলোচিত অভিনেতা জায়েদ খান!
booked.net

বিনোদন ডেস্কঃ- ঢাকাই সিনেমার ব্যাচেলর হিরো জায়েদ খান এখন আছেন আমেরিকার নিউইয়র্কে। সেখানে রোববার (২৫ জুন) স্থানীয় সময় রাতে জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। সেখানে জায়েদ খান ছাড়াও ঢাকা থেকে যাওয়া মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, মেহের আফরোজ শাওন, চিরকুট ব্যান্ডের শিল্পী সুমী, তাহসান ও জেমসসহ একঝাঁক তারকা শিল্পী অংশ নেন।

এই অনুষ্ঠানেই পারফর্ম করতে গিয়ে হাস্যরসের শিকার হলেন আলোচিত অভিনেতা জায়েদ খান। এদিন অনুষ্ঠানটি হাজার হাজার দর্শক উপভোগ করেন। শুরুতে দর্শকের মাঝে উচ্ছ্বাস দেখা গেলেও শেষভাগে এসে বিরক্ত হয়ে পড়েন তারা। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক সাজু খাদেম মঞ্চে জায়েদ খানকে আহ্বান করলে তাকে শত শত দর্শক ‘ভুয়া ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন।

দর্শকের উত্তেজনার মাঝেই আয়োজক শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম সবার উদ্দেশ্যে বলেন, বাড়িতে অতিথি আসলে তাকে সম্মান করতে হয়। আমরা নিশ্চয়ই সেটা করব। এরপর অনুষ্ঠানে নবাগত নায়িকা প্রিয়ামনিকে নিয়ে মঞ্চে আসেন জায়েদ খান। তারপরও দর্শকরা তাকে ভুয়া বলতে থাকেন। কিন্তু জায়েদ তাতে পাত্তা না দিয়ে নৃত্যের পরিবর্তে একটি গানের কয়েক লাইন গাওয়ার পর মঞ্চ থেকে চলে যান।

তবে এর আগে ‘অন্তরজ্বালা’খ্যাত এই নায়ক যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, নিউ জার্সি সহ কয়েকটি অঙ্গরাজ্য থেকে ভক্তদের ফোন পাচ্ছেন বলে জানিয়েছিলেন। বলেছিলেন, তাকে নিয়ে সেখানে অনুষ্ঠান করতে চাচ্ছেন অনেকে। তাকে আমন্ত্রণ জানানো হচ্ছে সম্মানিত করার জন্য। তিনি বলেছিলেন, ‘ভক্তদের কারণে আমি জায়েদ খান, তাই তাদের ডাকে যুক্তরাষ্ট্রে যাচ্ছি। এখন যুক্তরাষ্ট্রের অনুষ্ঠানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি। সেখানে হয়তো নাচ-গান বা অন্য কোনো পারফরম্যান্স থাকবে। সব মিলিয়ে ঢালিউড অ্যাওয়ার্ডে অংশগ্রহণ নিয়ে আমি খুবই এক্সাইটেড।’

উল্লেখ্য, আগামী পহেলা জুলাই যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের দ্বিতীয় পর্ব ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে। এই দ্বিতীয় পর্বেও ঢাকা থেকে যাওয়া একঝাঁক তারকাশিল্পী অংশ নেওয়ার কথা রয়েছে।

Ad