নাঈম- শাবনাজ.. 💖

প্রকাশিত: ৮:৩৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২১

নাঈম- শাবনাজ.. 💖
booked.net

হ্যা! উনারা নায়ক- নায়িকা। ইদানীং তারকাদের ঘর ভাঙার খবর অহরহ পাওয়া গেলেও উনাদের নিয়ে আমাদের কারনে অকারণে সমালোচনা করতে হয়না! তাদের অকৃত্রিম-অকৃপণ ভালবাসা আজও অব্দি চোখে পড়ার মতো। তারা হলেন- বড় পর্দার সফল তারকা দম্পতিদের মধ্যে অন্যতম দৃষ্টান্ত নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ।

তরুণ তরুণীদের মনকাড়া চলচ্চিত্রে পা রাখা এ জুটিকে ভারচুয়াল লাইফে এসে তাদের চরিত্র নিয়ে কারোরই প্রশ্ন তুলতে হয়না। কারণ এই সুপার স্টার’রা কখনো বিতর্কিত কর্মকান্ডে জড়ান নি। এমন কি কোনো ঘনিষ্ঠ দৃশ্যে বা চুম্বন দৃশ্যে অভিনয় না করেও বাংগালী দের কাছে হয়ে উঠেছেন কিং এবং কুইন।

নাঈম-শাবনাজ বিয়ে করেছেন; হয়েছেন মা ও বাবা। সন্তানদের করেছেন উচ্চ শিক্ষায় শিক্ষিত। অবশ্য তাদের মেয়েদের কে নিয়ে কোনদিন কোন প্রশ্নের মুখোমুখি হতে হয়নি তাদের! বিয়ের পর নাঈম চলচ্চিত্রে কিছুটা পিছপা হলে অভিনয় করছেন শাবনাজ। কোন পরকীয়ায় আসক্তিতে নাম আসেনি এই জুটির।

১৯৯৪ সালের ৫ অক্টোবর ভালোবেসে ঘর বাঁধেন নাঈম-শাবনাজ। দীর্ঘ ২৭ বছর ধরে রয়েছেন একই ছাদের নিচে। রাজনীতি’তে না নেমেও মানুষ এর সেবা করছেন শ্রদ্ধার পাত্র এই মানুষ গুলো। ভালো থাকুক প্রিয় নাঈম; প্রিয় শাবনাজ।

লেখকঃ- নুরুল ইসলাম ইমন, ব্যবস্থাপনা সম্পাদক, ভয়েস অব কুলাউড়া।

Ad