ধানুশ পারিশ্রমিক নিচ্ছেন ৩০ কোটি রুপি।

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, জুন ২৩, ২০২১

ধানুশ পারিশ্রমিক নিচ্ছেন ৩০ কোটি রুপি।
booked.net

 

ডেস্ক নিউজঃ- ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কাপ্রাপ্ত অভিনেতা ধানুশ। শীগগির পরিচালক শেখর কামুলার নির্দেশনায় কাজ করতে যাচ্ছেন তিনি। নাম ঠিক না হওয়া এ সিনেমা তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় নির্মিত হবে। সিনেমাটির জন‌্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন ধানুশ।

ভারতীয় সংবাদমাধ্যম টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, শেখর কামুলা পরিচালিত সিনেমাটির জন‌্য ৩০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৪ কোটি ২২ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন ধানুশ। এর আগে ধানুশ অভিনীত সিনেমা তেলেগু ভাষায় ডাবিং হয়েছে। কিন্তু নাম ঠিক না হওয়া এ সিনেমার মাধ‌্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখবেন এই জনপ্রিয় অভিনেতা।

আরো পড়ুনঃ ওয়ানডে ক্রিকেট প্রথমবারের মতো স্পেনে।

এ সিনেমায় ধানুশের বিপরীতে কে অভিনয় করবেন তা জানা যায়নি। কেমন গল্প নিয়ে এটি নির্মিত হবে সে বিষয়েও মুখ খুলেননি নির্মাতারা। এটি শ্রী ভেঙ্কেটেশ্বর সিনেমাস এলএলপির ব‌্যানারে নির্মিত হবে। যা প্রযোজনা করছেন নারায়ণ দাশ কে নারাঙ্গ এবং পুসকুর রাম মোহন রাও।

ধানুশ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জাগেম তান্ডিরাম’। অ‌্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমা গত ১৮ জুন মুক্তি পেয়েছে। বর্তমানে ধানুশের হাতে রয়েছে হিন্দি ভাষার ‘আতরাঙ্গি রে’, হলিউডের ‘দ‌্য গ্রে ম‌্যান’ ও নাম ঠিক না হওয়া একটি তামিল ভাষার সিনেমা কাজ।

এরই মধ্যে যে ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিং শেষ করেছেন ধানুশ। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইফ আলী খানের কন‌্যা সারা আলী খান। আগামী ৬ আগস্ট এটি মুক্তির কথা রয়েছে। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ধানুশ। জানা যায়, সেখানে হলিউডের ‘দ‌্য গ্রে ম‌্যান’ সিনেমার শুটিংয়ের কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন এই অভিনেতা এবং তার সঙ্গে রয়েছেন স্ত্রী-সন্তান।

Ad