‘দূর্নীতির প্রমান দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দিব’-বিজয় র‍্যালীতে আ.স.ম কামরুল।

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২১

‘দূর্নীতির প্রমান দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দিব’-বিজয় র‍্যালীতে আ.স.ম কামরুল।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- মহান বিজয়ের ৫০ বছর পূর্তিতে বঙ্গবন্ধু পরিষদ কুলাউড়া উপজেলা শাখার উদ্যোগে বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২০ ডিসেম্বর) কুলাউড়া শহীদ মিনার থেকে র‍্যালীটি বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফের শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

বঙ্গবন্ধু পরিষদ কুলাউড়া উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি শফিউল আলম শফির সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেলের পরিচালনায় এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.স.ম কামরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জাসদ নেত্রী নেহার বেগম, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি বদরুল ইসলাম বদর, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান মান্না ও কুলাউড়া সদর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মোসাদ্দেক আহমদ নোমান, প্রমুখ। 

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের স্থানীয় কয়েকজন নেতা জানান, গত ১৩ ডিসেম্বর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহ সভাপতি একে এম সফি আহমদ সলমান তার অনুসারী আওয়ালীগের নেতা-কর্মীদের নিয়ে শহরে শোডাউন বের করেন। পরবর্তীতে শহীদ মিনারে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলামের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ এনে বিষেদাগার মুলক বক্তব্য দেন। মুলত এরই প্রতিবাদে বঙ্গবন্ধু পরিষদ কুলাউড়া উপজেলা শাখার ব্যানারে বিজয় র‍্যালীর এই কর্মসূচি ঘোষণা দেওয়া হয়েছে।

প্রধান অতিথি আ.স.ম কামরুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন- “আমরা কৃষক পরিবারের সন্তান। আমার পিতা একজন কৃষক ছিলেন। একজন আদর্শ রাজনীতিবীদ হিসেবে আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। মানুষের ভালবাসায় তিনি জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। আমরা সেই পরিবারের সন্তান।” 

তিনি একে এম সফি আহমদ সলমানের প্রতি ইঙ্গিত করে বলেন, জমি দখল আমরা করিনি। দূর্নীতিও করিনি। দূর্নীতির কারণে আমার পরিবারের কেউ ওয়ান ইলেভেনের সময় সেনাবাহিনীর হাতে গ্রেফতার হননি। কুলাউড়ার মানুষ জানে, কে দূর্নীতিবাজ। 

কামরুল চ্যালেঞ্জ চুড়ে বলেন- কেউ আমার বিরুদ্ধে সামান্য দূর্নীতির প্রমান দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দিব। তিনি আরো বলেন- আমার বিরুদ্ধে যিনি দূর্নীতির অভিযোগ তুলেছেন খুব শীগগীর তার বিরুদ্ধে দূর্নীতির তদন্ত শুরু হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad