দুই আমেরিকান প্রবাসীর উদ্যোগে কুলাউড়ায় বন্যার্তদের মাঝে অর্থ বিতরণ।

প্রকাশিত: ৮:২৪ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২২

দুই আমেরিকান প্রবাসীর উদ্যোগে কুলাউড়ায় বন্যার্তদের মাঝে অর্থ বিতরণ।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়ার অসহায় বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন আমেরিকার নিউইয়র্ক প্রবাসীদের প্রিয় মুখ, বিশিষ্ট কমিউনিটি লিডার ও ইস্টার্ন ইনভেস্ট ইন্ক-এর কর্ণধার নুরুল আজিম এবং সাউথ এশিয়া ওয়াচ ইন্ক-এর সেক্রেটারি জেনারেল, বিশিষ্ট মানবাধিকার নেতা ও লেখক শহীদুল ইসলাম তালুকদার। কুলাউড়ার সামাজিক সংগঠন ঠিকানা ফাউন্ডেশনের মাধ্যমে তারা বন্যার্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন।

রবিবার (৩১ জুলাই) কুলাউড়ায় জেলা পরিষদ মিলনায়তনে  কুলাউড়ার আড়াই শতাধিক অসহায় বন্যার্ত মানুষের মাঝে এক হাজার টাকা (জনপ্রতি) নগদ বিতরণ করা হয়। উল্লিখিত দুই প্রবাসীর পক্ষে ওই অর্থ বিতরণ করেন ঠিকানা গ্রুপের চেয়ারম্যান ও সাবেক এম.পি এম. এম. শাহীন।

এ সময় তিনি বলেন, বন্যা সহ দেশের যেকোন সংকটময় মূহুর্তে প্রবাসীরাই সবার আগে এগিয়ে আসেন এবং তাঁদের সর্বোচ্চটুকু দিয়ে সাহায্য করেন। কুলাউড়া সহ মৌলভীবাজার, সিলেট, সুনামগঞ্জের এবারকার ভয়াবহ বন্যায় প্রবাসীরা যেভাবে সহায়তা করেছেন, পাশে দাঁড়িয়েছেন তা অতুলনীয়, প্রশংসনীয়। তিনি প্রবাসীদের এই মহৎ উদ্যোগগুলো অব্যাহত রাখতে তাঁদের জন্য সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

ঠিকানা ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর হাবিবুর রহমানের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাও: ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া সরকারি কলেজের (অব:) অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দিক আহমদ নোমান, কুলাউড়া উপজেলা জাসদের সভাপতি মঈনুল ইসলাম শামীম, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন, বিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. আব্দুল কাইয়ূম চৌধুরী, রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, রাজনীতিবিদ সৈয়দ তফজ্জুল হোসেন তফই ও আব্দুল আজিজ চৌধুরী শামীম, কাউন্সিলর মনজুরুল আলম চৌধুরী খোকন, কুলাউড়া থানার এস আই সালাউদ্দিন, প্রমূখ।

ছবিঃ- অর্থ বিতরণ করছেন এম.এম. শাহীন সহ অতিথিবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad