তিশা-ফারুকীর ঘরে নতুন অতিথি।

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০২২

তিশা-ফারুকীর ঘরে নতুন অতিথি।
booked.net

কন্যা সন্তানের মা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বুধবার রাত আটটা ২৭ মিনিটে ঢাকার একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

এর মাধ্যমে বিয়ের প্রায় সাড়ে ১১ বছর পর কন্যা সন্তানের মা–বাবা হলেন অভিনয়শিল্পী নসুরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।

গত বুধবার রাতে তিশার ভ্যারিফাইড ফেসবুক পেজে লেখা হয়, মা ও মেয়ে দু’জনেই ভালো আছেন। মেয়ের নাম রাখা হয়েছে ইলহাম নুসরাত ফারুকী।

এর আগে, গত ২৮ ডিসেম্বর তারকা দম্পতি মোস্তফা সরোয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা মা-বাবা হতে যাচ্ছেন বলে ফেসবুকে জানিয়েছিলেন। ফেসবুকে স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে ছবি পোস্ট করে তিনি এ সুখবর দিয়েছিলেন।

এতে লেখা ছিল— আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন? আমি কেন সবকিছুতে অনুপস্থিত?

এই ছবিটাতেই নিশ্চয়ই সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

উল্লেখ্য যে, দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১০ সালের ১৬ জুলাই বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই জনপ্রিয় তারকা জুটি।

Ad