ঢাকায় অগ্নিকাণ্ডে কুলাউড়ার আওয়ামী লীগ নেতা এডভোকেট শামীম নিহত।

প্রকাশিত: ৭:৪৭ পূর্বাহ্ণ, মার্চ ১, ২০২৪

ঢাকায় অগ্নিকাণ্ডে কুলাউড়ার আওয়ামী লীগ নেতা এডভোকেট শামীম নিহত।
booked.net

স্টাফ রিপোর্ট:-ঢাকা বেইলি রোডের কাচ্চি ভাই রেস্ট্রুরেন্টে অগ্নিকান্ডের ঘটনায় নিহত হয়েছেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট আতাউর রহমান শামীম (৬৫)। ইন্নালিল্লাহি — রাজিউন। সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এডভোকেট শামীম ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ছিলেন।

এডভোকেট শামীমের সাথে থাকা নূরুল আলম জানান, দুর্ঘটনার কিছু সময় আগে তারা দু’জন একসাথে করে হোটেল ক্যাপিটেল থেকে কাচ্চি ভাই রেস্টুরেন্টে কফি খেতে যান। ওই রেস্টুরেন্টে অবস্থান নেওয়ার মাত্র ৫ মিনিটের মাথায় রেস্টুরেন্টের নিচের দিকে কালো ধোঁয়াসহ কয়েকটি আওয়াজ শুনতে পান। তখন আতাউর রহমান শামীম উঁকি মেরে ধোঁয়া দেখতে পান। এরপর তারা প্রথমে নিচে নামার চেষ্টা করেন। কিন্তু কালো ধোঁয়ার কুণ্ডলীতে কিছু না দেখায় সিঁড়ি বেয়ে উপরে উঠতে থাকেন। এসময় ভীড়ে আতাউর রহমান শামীমকে আর দেখতে পাননি নূরুল আলম। হেলিপ্যাডের মাধ্যমে তিনি প্রাণে বেঁচে গেলেও এডভোকেট শামীম অগ্নিদগ্ধে মারা যান।

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট আতাউর রহমান শামীম নিহত হওয়ায় গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এমপি।

Ad