জামিন পেলেন বিতর্কিত অভিনেত্রী পরীমণি। মেহেদি হাতে লেখা- ‘ডোন্ট লাভ মি বিচ’!

প্রকাশিত: ৭:৪৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২১

জামিন পেলেন বিতর্কিত অভিনেত্রী পরীমণি। মেহেদি হাতে লেখা- ‘ডোন্ট লাভ মি বিচ’!
booked.net

 

নিউজ ডেস্কঃ ঢাকাই সিনেমার বিতর্কিত অভিনেত্রী মাদক মামলায় কারাবন্দি পরীমণিকে জামিন দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার বেলা ২টার পর শুনানি শেষে ঢাকা মহানগর দায়েরা জজ কে এম ইমরুল কায়েশ তাকে জামিন দেন। জামিন শেষে আজ বুধবার সকাল ৯টা ৩৬ মিনিটে তাকে বহনকারী একটি গাড়ি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে বের হয়ে যায়। এ সময় উপস্থিত জনতাকে হাত তুলে শুভেচ্ছা জানান এই অভিনেত্রী। তখন তার হাতে মেহেদি দিয়ে লেখা ছিল- ‌‌‘ডোন্ট লাভ মি বিচ’।

গত ২৫ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকার মহানগর দায়রা জজ আদালতের আদেশকে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে সিদ্ধান্ত পুনর্বিবেচনার আবেদন করেন চিত্রনায়িকা পরীমণি। তার পক্ষে আবেদনটি করেন আইনজীবী মুজিবুর রহমান।

পরীমণির জামিন আবেদনের শুনানি ১৩ সেপ্টেম্বর নির্ধারণ করেছিল মহানগর দায়রা জজ আদালত। ওই আদেশ কেন বাতিল ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে গত বৃহস্পতিবার রুল দেয় হাইকোর্ট। একই সঙ্গে জামিন আবেদনের শুনানি এগিয়ে(১৩সেপ্টেম্বরের আগে) এনে দুই দিনের মধ্যে তা করতে কেন নির্দেশ দেওয়া হবে না, তা-ও জানতে চাওয়া হয়েছিল এই রুলে।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট ‘বিপুল পরিমাণ মাদক সহ বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। এরপর ১৯ আগস্ট এক দিনের রিমান্ডের আবেদন মঞ্জুর হয়। রিমান্ড শেষে ২১ আগস্ট তাকে আদালতে আনা হলে সিআইডি’র আবেদনের প্রেক্ষিতে আবারও তাকে কারাগারে পাঠানো হয়েছিলো।

Ad