জন্মাষ্টমীতে বিনা পারিশ্রমিকে গান প্রযোজনা করেছে- ধ্রুব ননন মিউজিক স্টেশন।

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২১

জন্মাষ্টমীতে বিনা পারিশ্রমিকে গান প্রযোজনা করেছে- ধ্রুব ননন মিউজিক স্টেশন।
booked.net

 

বিনোদন ডেস্কঃ- (১) শ্রীকৃষ্ণের জন্মদিন । সনাতন ধর্মাবলম্বীদের কাছে দিনটি খুবই গুরুত্বের। শুভ জন্মাষ্টমীর আনন্দঘন এই দিনটি নানা আয়োজনে উদযাপন করছেন তারা।

(২) জন্মাষ্টমীতে প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব ননন মিউজিক স্টেশন শ্রীকৃষ্ণের প্রতি শ্রদ্ধা স্বরুপ প্রকাশ করেছে গান। গানের শিরোনাম ‘নন্দের দুলাল’। অরুন সরকারের গীতিকবিতায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন অপু আমান। গানটিতে কণ্ঠ দিয়েছেন চম্পা বনিক, বাঁধন সরকার পুজা, কিশোর দাশ, সিঁথি সাহা ও সন্দীপন দাশ। রমনা কালি মন্দিরে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গানটির সাথে সংশ্লিষ্ট সবাই শ্রীকৃষ্ণের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বিনা পারিশ্রমিকে এই কাজটি করেছেন।

(৩)গানটি নিয়ে সুরকার ও সঙ্গীত পরিচালক অপু আমান বলেন, ‘আমি অনুধাবন করলাম অনেক দিন যাবৎ ভগবান শ্রীকৃষ্ণকে নিয়ে কোন গান হচ্ছে না। তাই প্রভুকে নিয়ে এই গানটি বানানোর চিন্তা মাথায় এলো। গানটি লিখেছেন আমার গুরু, আমার বাবা। তার শব্দের গাঁথুনিতে মুগ্ধতা ছড়িয়েছেন তিনি। এর সাথে যুক্ত হলো সৌমিত্র ঘোষ ইমনের ভিডিও নির্মান। গানটির পোশাক নিয়ে যখন ভাবছিলাম তখন মুহুর্তেই মনে পড়লো বিশ্ব রঙ এর কর্ণধার বিপ্লব সাহা দাদার কথা। তিনি নিজেও কাজটির সাথে যুক্ত হলেন। রমনা কালি মন্দিরে শুটিং চলাকালীন সময়ে মন্দিরের সকলের সহযোগিতা প্রশংসনীয়। সর্বোপরি এটুকুই চাওয়া, যেন এই গানটি দিক দিগন্তে ছড়িয়ে পড়ে।

(৪)ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ৩০ আগস্ট তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘নন্দের দুলাল’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশি বিদেশি একাধিক অ্যাপে।

 

Ad