ছাড়পত্র পাননি এলিটা কিংসলে। অংশগ্রহণ করা হচ্ছে না সাফ চ্যাম্পিয়নশিপে।

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

ছাড়পত্র পাননি এলিটা কিংসলে।  অংশগ্রহণ করা হচ্ছে না সাফ চ্যাম্পিয়নশিপে।
booked.net

 

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশের নাগরিক হিসেবে গত জুন থেকে প্রিমিয়ার লিগে খেলছেন এলিটা কিংসলে। এবার সাফ চ্যাম্পিয়নশিপে জাতীয় দলে ডাকও পেয়েছেন নাইজেরিয়ান স্ট্রাইকার। দলের সঙ্গে থেকে নিয়মিত অনুশীলনও করছেন। মঙ্গলবার মালদ্বীপে উড়াল দেওয়ার কথাও ছিল। কিন্তু ফিফা থেকে আজ দুঃসংবাদ শুনলো বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ফিফা ও এএফসি থেকে ছাড়পত্র না পাওয়ায় কিংসলের অংশগ্রহণ করা হচ্ছে না এবারের সাফে। বাফুফে আজ এএফসি থেকে চিঠি পেয়েছে। অবশ্য এ ব্যাপারে রাতে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে নিজেদের অবস্থান জানাবে বাফুফে।

আগামী ১ অক্টোবর থেকে মালদ্বীপে শুরু হবে দক্ষিণ এশিয়ার ফুটবলের সর্বোচ্চ আসর সাফ চ্যাম্পিয়নশিপ। কিংসলে সহ মোট ৩৪ জন খেলোয়াড়কে নিবন্ধন করিয়েছিলো বাফুফে। ৩১ বছর বয়সী ফরোয়ার্ডকে পেতে জোর চেষ্টা চালিয়েছে তারা। কিন্তু শেষ পর্যন্ত মালদ্বীপ যাওয়ার ফ্লাইটে তাকে পেল না বাংলাদেশ।তাছাড়া এর আগে’ও কিংসলে বসুন্ধরা কিংসের হয়ে খেলতে পারেননি এএফসি কাপে।

প্রসঙ্গত, ২০১২ সালে বাংলাদেশের মেয়ে লিজাকে বিয়ে করেন কিংসলে। ২০১৫ সালে বাংলাদেশের নাগরিকত্বের জন্য আবেদন করেন তিনি এবং চলতি বছরের মার্চে নাগরিকত্ব পান।

Ad