গান আর ভালোবাসা নিয়ে অনেক দূর যেতে চান তাশরীফ।

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১

গান আর ভালোবাসা নিয়ে অনেক দূর যেতে চান তাশরীফ।
booked.net

বিনোদন ডেস্কঃ- নতুন প্রজন্মের কাছে ইদানীং বেশ খ্যাতি  লাভ করেছেন তরুণ সংগীতশিল্পী তাশরীফ খান। তার প্রতিটি গান রিলিজের পর দ্রুত সাড়া ফেলছে। সমসাময়িক নানা বিষয় নিয়ে গান করেই মূলত সামাজিক মাধ্যমে আলোচনায় থাকেন এই গায়ক।

সম্প্রতি তাশরীফ গান গাইলেন সমুদ্রকে ভালোবেসে। সমুদ্রে যাওয়ার আহবান জানিয়ে তিনি গাইলেন ‘তাই তো আইলাম সাগরে’। ২৯ নভেম্বর নিজের ফেসবুক পেইজ ও ইউটিউবে ভিডিও আকারে গানটি প্রকাশ করেন তিনি। এরপর থেকেই কাজটির জন্য ভক্তদের প্রশংসার জোয়ারে ভাসছেন।

গানটির কথা -‘আমার মন বসে না শহরে, ইট পাথারের নগরে, তাই তো আইলাম সাগরে, তাই তো আইলাম সাগরে।’ কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির কথা-সুরও করেছেন তাশরীফ নিজে।

তাশরীফ  জানান, ‘গত ২৪ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত আমি সেন্টমার্টিন দ্বীপে ছিলাম। ঘোরার জন্যই সেখানে গিয়েছিলাম। সঙ্গে ছিলেন আমার ব্যান্ডের সদস্য তানজীব খান। এছাড়াও ছিলেন বন্ধু আশিক, মিলিয়ন, নূর, মাসুম ও মুনিম। সেখানে ঘুরতে ঘুরতেই ২৫ নভেম্বর গানটির আইডিয়া মাথায় আসে। এরপর সাগর পাড়ে বসেই গানটির কথা ও সুর করি। গানটি লেখা-সুরে আমার মাত্র ৩০ মিনিট সময় লেগেছে। ভিডিও সহ পুরো গান তৈরি হয়েছে ১ ঘণ্টায়।’

উল্লেখ্য যে, গানের পাশাপাশি বিভিন্ন প্রজেক্টের মাধ্যমে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তাশরীফ খান। গান আর ভালোবাসা নিয়েই তিনি অনেক দূর যেতে চান।

Ad