কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন। কাদির সভাপতি। মতিন সম্পাদক।

প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২১

কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন। কাদির সভাপতি। মতিন সম্পাদক।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে পুনরায় আব্দুল কাদিরকে সভাপতি ও আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। অনুষ্ঠানে শিক্ষা পরিবারের অন্যতম সদস্য শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান ও ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, কুলাউড়া পৌরসভার মেয়র সিপার উদ্দিন আহমদকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা এবং ২০১৮-২১ সাল পর্যন্ত কুলাউড়ার বিভিন্ন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ২২ জন শিক্ষককে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

দুপুরে সম্মেলন পর্বে সংগঠনের সভাপতি, আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল কাদিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে  ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম সফি আহমদ সলমান। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, বরমচাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক, লংলা আধুনিক ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, সংবর্ধিত ও কর্মধা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. আব্দুল মালিক, প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক মোজাহিদুল ইসলাম, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আতিকুর রহমান ও উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমীন। সম্মেলন অধিবেশনের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা এরপর কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও বাইবেল পাঠ করা হয়। অধিবেশন অনুষ্ঠানে বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রয়াত শিক্ষকদের স্মরণে শোক প্রকাশ ও এক মিনিট নীরবতা পালন করা হয়। 

উল্লেখ্য যে , উপজেলা পরিষদের চেয়ারম্যান সফি আহমদ সলমান ১ লক্ষ টাকা ও পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ৫০ হাজার টাকা সংগঠনের তহবিলে অনুদানের প্রতিশ্রুতি দেন। 

Ad