কুলাউড়া পৌরসভার আয়োজনে পাঁচ দিনব্যাপী বিজয় মেলার উদ্বোধন।

প্রকাশিত: ২:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২২

কুলাউড়া পৌরসভার আয়োজনে পাঁচ দিনব্যাপী বিজয় মেলার উদ্বোধন।
booked.net

স্টাফ রিপোর্টঃ- কুলাউড়া পৌরসভার আয়োজনে পাঁচ দিন ব্যাপী বিজয় মেলার উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (১২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় কুলাউড়া বঙ্গবন্ধু উদ্যানে পায়রা ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিতে হবে। দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় নিজ-নিজ অবস্থান থেকে ভূমিকা রাখতে হবে। তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন বলেই আজ আমরা সুখী, সমৃদ্ধ একটি দেশ পেয়েছি। তিনি ৫ দিনব্যাপী বিজয় মেলার ভূয়সী প্রশংসা করে বলেন, এখান থেকেই আমাদের তরুণ প্রজন্মরা মুক্তিযুদ্ধের ইতিহাস চর্চা করবে।

৮নং ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেলের পরিচালনায় এ সময় স্বাগত বক্তব্য রাখেন পৌর নির্বাহী কর্মকর্তা শরদিন্দু রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, কুলাউড়া থানার ওসি মো. আব্দুস ছালেক, জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু ও জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. গিয়াস উদ্দিন আহমদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা সিপিবির সভাপতি খন্দকার লুৎফুর রহমান, কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি ও পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু, জাসদ কেন্দ্র্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম শামীম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মবশ্বির আলী, কুলাউড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই।

উদ্বোধন শেষে মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান সহ অতিথি বৃন্দ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

Ad