কুলাউড়া উপজেলা সিপিবির সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন।

প্রকাশিত: ৭:০৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩, ২০২২

কুলাউড়া উপজেলা সিপিবির সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কুলাউড়া উপজেলা কমিটির ত্রয়োদশ সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। শনিবার (১ জানুয়ারি) কুলাউড়া পৌরসভা মিলনায়তনে সম্মেলনের উদ্বোধন করেন সিপিবি মৌলভীবাজার জেলা কমিটির সাবেক সভাপতি কমরেড খন্দকার লুৎফুর রহমান।

উদ্বোধনী অধিবেশনে সিপিবি কুলাউড়া উপজেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রতাপ সিংহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মোশাররফ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন- কমরেড খন্দকার লুৎফুর রহমান, জেলা সিপিবির সাধারণ সম্পাদক এড. নিলিমেষ ঘোষ বলু, জেলা কমিটির সহ সাধারণ সম্পাদক অ্যাড. মাসুক মিয়া, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ ফাহিম, সিপিবি কুলাউড়া উপজেলা কমিটির সাবেক সভাপতি ও পৃথিপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কমরেড আব্দুল লতিফ ও সিপিবি কুলাউড়া উপজেলা কমিটির সহসাধারণ সম্পাদক মাহবুব করিম মিন্টু, সংস্কৃৃতিকর্মী সাবেক ছাত্রনেতা গোলাম মোস্তফা পাবেল, ছাত্র ইউনিয়ন কুলাউড়া উপজেলা সংসদের সাবেক সভাপতি ফেরদৌস আহমদ, সিপিবি নেতা ও উদীচী কুলাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক নির্মাল্য মিত্র সুমন।

সম্মেলন ও কাউন্সিল অধিবেশনের সফলতা কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। সম্মেলনের পর কাউন্সিল অধিবেশনে কমরেড আব্দুল লতিফকে সভাপতি, সৈয়দ মোশাররফ আলীকে সাধারণ সম্পাদক এবং মাহবুব করিম মিন্টুকে সহ সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের উপজেলা কমিটি নির্বাচন করা হয়।

Ad