কুলাউড়া উপজেলা বিএনপি’র ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী প্রক্রিয়া শুরু।

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২২

কুলাউড়া উপজেলা বিএনপি’র ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী প্রক্রিয়া শুরু।
booked.net

সংবাদ দাতাঃ-বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পি ও অঙ্গ সহযোগী সংগঠন কুলাউড়ার উদ্যোগে বন্যার্তদের মধ্যে ফ্রি মেডিকেল কার্যক্রমের উদ্বোধনী প্রক্রিয়া শুরুর জন্য আজ (৬.৭.২২ ইং) বিকেলে চৌমুহনীস্থ দলীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ম আহবায়ক ও মৌলভীবাজার জেলা বিএনপি’র সহ সভাপতি এড.আবেদ রাজা।

তিনি বলেন বন্যার্ত মানুষ আজ অসহায়, অন্ন নেই, বাসস্থান নেই আজ তারা চিকিৎসা সেবা থেকেও বঞ্চিত। জাতীয়তাবাদী দল দেশনায়ক তারেক জিয়ার নির্দেশে কুলাউড়ার বানবাসী মানুষের পাশে দাড়িয়েছে। শেষ রক্তবিন্দু পর্যন্ত সকল নেতাকর্র্মী সহ সর্বস্থরের জনসাধারণকে অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান তিনি।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির উপদেষ্ঠা আশরাফ আলী চৌধুরী, মেডিকেল ক্যাম্প উপ-কমিটির আহবায়ক বিএনপি নেতা ডাঃ কেরামত আলী, উপজেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মো শহীদুল্ ইসলাম, টিলাগাও ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ও মেডিকেল ক্যাম্প উপ-কমিটির সদস্য সচিব কামাল হোসেন, টিলাগাও ইউনিয়ন বিএনপির সহ-সাধারন সম্পাদক ফরিদ আহমদ,প্রমুখ।

সভার পর রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রের সকল বন্যার্তদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, কুলাউড়া বিএনপি ইতিমধ্যে খাবার স্যালাইন তৈরির কার্যক্রম ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। ফ্রি মেডিকেল ক্যাম্প ও ফ্রি ঔষধ বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad