কুলাউড়ায় শওকত মাহমুদ। সাপ্তাহিক বেনীআসহকলার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২২

কুলাউড়ায় শওকত মাহমুদ। সাপ্তাহিক বেনীআসহকলার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।
booked.net

স্টাফ রিপোর্টঃ- কুলাউড়ায় সাপ্তাহিক বেনীআসহকলার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে পৌর শহরের মাগুরাস্থ বেনীআসহকলার কার্যালয়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. আশরাফুল ইসলাম খাঁন হিরোর সভাপতিত্বে ও  সাংবাদিক এইচডি রুবেলের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন- জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক শওকত মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে শওকত মাহমুদ বলেন, ‘সাংবাদিকরা সমাজের আয়না ও জাতির বিবেক। তাঁরা হবেন মুক্তমনা এবং সবধরনের সংকীর্ণতার উর্ধ্বে।’ তিনি সাপ্তাহিক বেনীআসহকলার উত্তরোত্তর সফলতা কামনা করে সত্য সংবাদ প্রচারের আহবান জানান।

এ সময়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক খালেদ পারভেজ বখস, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি, শিক্ষানবিশ আইনজীবী কবি মোঃ আব্দুস সালাম,  নারী নেত্রী মমতাজ হাসান, সাপ্তাহিক বেনীআসহকলার উপদেষ্টা একেএম নিয়ামুল ইসলাম, প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- খন্দকার আব্দুল মুত্তাকিম, ইঞ্জিনিয়ার মিফতা উদ্দিন বুলবুল, ইঞ্জিনিয়ার আলী আহমদ, ইঞ্জিনিয়ার সৈয়দ আব্দুল কালাম, রিমা বেগম, আয়েশা সিদ্দিকা সহ গণমাধ্যম কর্মীরা।

পরিশেষে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ কেক কেটে সাপ্তাহিক বেনীআসহকলার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad