কুলাউড়ায় মহান বিজয় দিবস উদযাপন।

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১

কুলাউড়ায় মহান বিজয় দিবস উদযাপন।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলা প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক দলের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দিনের প্রথম প্রহরে জাতীয় সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর পক্ষে কুলাউড়া স্বাধীনতা সৌধে পুস্পস্তবক অর্পন করা হয়। এরপর উপজেলা প্রশাসন, কুলাউড়া পৌরসভা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও পুলিশ প্রশাসন স্বাধীনতা সৌধে পুস্পস্তবক অর্পন করে।

পুস্পস্তবক অর্পন করে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ, বিএনপি,জাতীয় পার্টি, জাসদ, সিপিবি, কুলাউড়া প্রেসক্লাব, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃৃতিক এবং পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ। সকাল সাড়ে ৮টায় উপজেলা প্রশাসনের আয়োজনে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ৷ বিদ্যালয় মাঠে উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহণ করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী ও থানার ওসি বিনয় ভূষণ রায় উপস্থিত ছিলেন।

সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে কুলাউড়া স্বাধীনতা সৌধ কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার এর পরিচালনায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান একে এম সফি আহমদ সলমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, বিশিষ্ট রাজনীতিবিদ নওয়াব আলী ওয়াজেদ খান বাবু, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মাসুক মিয়া, কমলা কান্ত ভৌমিক, রজব আলী, আয়ুব আলী ও ফারুক আহমদ, বীর মুক্তিযোদ্ধা সন্তান এমদাদুল হক সুলতান ও সালাহ উদ্দিন আহমদ, প্রমুখ।

বিকালে নবীনচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,ব্যবসায়ী, শিক্ষক-শিক্ষার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠিসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

Ad