কুলাউড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ সম্পন্ন।

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২২

কুলাউড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ সম্পন্ন।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে দুইদিন ব্যাপী (৫-৬ জানুয়ারি) ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ সম্পন্ন হয়েছে।বৃহস্পতিবার (৬ জানুয়ারি) নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মেলার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. সোহেল আহমদের পরিচালনায় এ সময়  প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নান, লংলা আধুনিক ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আতাউর রহমান, বরমচাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, একাডেমীক সুপারভাইজার মো. শফিকুল ইসলাম, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোবারক হোসেন ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন, প্রমুখ।অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আয়োজক সূত্রে জানা যায়, বিচারকদের পর্যালোচনার মাধ্যমে ১২টি স্টলের মধ্যে সিনিয়র গ্রুপে সেরা হয়েছে লংলা আধুনিক ডিগ্রি কলেজ। জুনিয়র গ্রুপে প্রথম হয়েছে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ও তৃতীয় হয়েছে মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়। উপজেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নিজেদের তৈরি পরিবেশবান্ধব বিভিন্ন উদ্ভাবন মেলায় প্রদর্শন করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad