কুলাউড়ায় পূজা উদযাপন পরিষদ এর সংবাদ সম্মেলন।

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২২

কুলাউড়ায় পূজা উদযাপন পরিষদ এর সংবাদ সম্মেলন।
booked.net

স্বপন কুমার দেব রতনঃ- শারদীয় দূর্গোৎসব-২০২২ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হওয়ায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুলাউড়া উপজেলা ও পৌর শাখা এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত ৭টায় মাগুরাস্থ শ্রী শ্রী চৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর দেবালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপজেলা শাখার সদস্য সচিব অজয় দাসের উপস্থাপনায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুলাউড়া উপজেলা শাখার আহবায়ক ডা. অরুনাভ দে।

সংবাদ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা উদযাপন পরিষদ সদস্য অশোক কুমার ধর, চৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর দেবালয়ের পরিচালনা কমিটির সভাপতি অমূল্য কুমার দেব, জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতির পূজা উদযাপন কমিটির সভাপতি সুজিত দেব, উপজেলা পূজা উদযাপন পরিষদ সদস্য সত্যজিৎ ভট্টাচার্য্য, মহাপ্রভুর দেবালয়ের পরিচালনা কমিটির সহ সম্পাদক সুমন দেব, সহ সম্পাদক সুজিত দেব, কোষাধ্যক্ষ সুব্রত দেব, চৈতালী সংঘের দূর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি প্রভাষক স্বপন কুমার দাস।

এছাড়াও উপস্থিত ছিলেন মহাপ্রভুর দেবালয়ের পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক রুবেল দেব, দূর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি আশীষ কুমার দাস, সীমান্ত দেব, প্রমুখ।

সংবাদ সম্মেলনে ডা. অরুনাভ দে বলেন, সরকারের নির্দেশনায় স্থানীয় প্রশাসন এবার পূজা আগেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি কমিটি গঠন করে দিয়েছেন। আমরা সবাই এর সুফল পেয়েছি, কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সরকারের ত্রাণ মন্ত্রনালয় থেকে পাওয়া সহায়তা (প্রতিটি মন্ডপে ৫শত কেজি চাল) উপজেলার ২১৮টি পূজা মন্ডপে পূজা উদযাপন পরিষদ এর পক্ষ থেকে অত্যন্ত স্বচ্ছতার সাথে প্রতিটি পূজা কমিটি সভাপতি ও সম্পাদকের নামে ডি.ও লেটারের মাধ্যমে তাদের হাতে তুলে দিয়েছি। প্রশাসনের সহায়তায় এই কাজটি অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন করায় প্রতিটি পূজা কমিটি উপকৃত হয়েছে।

তিনি আরও বলেন, হিন্দু কল্যান ট্রাষ্ট থেকে পাওয়া আর্থিক সহায়তা হিসেবে উপজেলার ১৬টি মন্দিরে ৫ হাজার টাকা করে মোট ৮০ হাজার, ৪টি মন্দিরের উন্নয়নের জন্য ৩০ হাজার টাকা করে ১লাখ ২০ হাজার টাকার চেক দেয়া হয়েছে। এছাড়া একজন অস্বচ্ছল ব্যক্তিকে ৯ হাজার টাকা বিতরণ করা হয়েছে উপজেলা প্রশাসনের সহায়তায়। পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপজেলার প্রায় প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করেছে। কোথাও কোন সহায়তার প্রয়োজন হলে আমরা প্রশাসনের সহায়তায় তাদেরকে সহায়তা করেছি। তিনি স্থানীয় প্রশাসন ও গণ মাধ্যম কর্মীদের সার্বিক সহায়তার জন্য ধন্যবাদ জানান।

ছবিঃ- পূজা উদযাপন পরিষদ এর নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad