কুলাউড়ায় ‘এলো খুশির ঈদ’ গ্রন্থের মোড়ক উন্মোচন।

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২২

কুলাউড়ায় ‘এলো খুশির ঈদ’ গ্রন্থের মোড়ক উন্মোচন।
booked.net

স্টাফ রিপোর্টঃ- কুলাউড়ায় কবি, সাহিত্যিক ও কলামিস্ট এবং মম-ছায়া প্রকাশনীর প্রকাশক এ এফ এম ফৌজি চৌধুরীর চতুর্থ কবিতা গ্রন্থ ‘এলো খুশির ঈদ’ এর প্রকাশনা উৎসব ও মোড়ক উন্মোচন সম্পন্ন হয়েছে।

মম-ছায়া প্রকাশনীর আয়োজনে শনিবার (৩০ এপ্রিল) বিকেলে উত্তর কুলাউড়াস্থ ডাইনিং ডিলাইট হলরুমে প্রকাশনা ও মোড়ক উন্মোচনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এ এফ এম ফৌজি চৌধুরী।

সংগঠক শহীদুল ইসলাম তনয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়াকুব তাজুল মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো। বিশেষ অতিথি ছিলেন কবি ইব্রাহিম খলিল, কবি ও সাংবাদিক সঞ্জয় দেবনাথ, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সহকারী বার্তা সম্পাদক আব্দুল কুদ্দুস, কবি ভানু পুরকায়স্থ, ইয়াকুব তাজুল মহিলা কলেজের প্রভাষক মো. খালিক উদ্দিন।

বক্তব্য রাখেন- এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের প্রেসিডেন্ট সোহেল আহমদ, তরুণ সাহিত্য কর্মী মো. কামরুল ইসলাম ও তাসলিমুন হাসান চৌধুরী।

প্রধান অতিথি এমদাদুল ইসলাম ভুট্টো তার বক্তব্যে বলেন- “রহমত, মাগফিরাত ও নাজাতের পর অপেক্ষা করছে ঈদুল ফিতর। পবিত্র ঈদকে সামনে রেখে আমাদেরকে অবশ্যই নিজেদের জীবন যাপনের এবং অন্যের সুন্দর জীবন পরিচালনার দায়িত্ব পালন করার বিষয়টি গুরুত্বের সাথে ভাবতে হবে। ঈদ উৎসব সফল হবে তখনই যখন ইসলামে সাম্যের ও ভ্রাতৃত্বের সকল মর্মবানী ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হবে।” 

প্রকাশনা অনুষ্ঠান শেষে  মাদ্রাসা শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ইফতার মাহফিলে অংশগ্রহন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad