কুলাউড়ায় শফিউল আলম চৌধুরী নাদেল কে বিজয়ী ঘোষনা।

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২৪

কুলাউড়ায় শফিউল আলম চৌধুরী নাদেল কে বিজয়ী ঘোষনা।
booked.net

স্টাফ রিপোর্ট- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত ও নৌকার প্রার্থী শফিউল আলম চৌধুরী নাদেল কে বেসরকারিভাবে বিজয়ী ঘোষনা করা হয়েছে। তার প্রাপ্ত ভোট ৭২ হাজার ৭শ ১৮।

রাতে কুলাউড়া উপজেলা পরিষদ সভাকক্ষে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন বেসরকারিভাবে ১০৩ টি ভোটকেন্দ্রের ভোট গণনার শেষে এ ঘোষণা দেন। নাদেলের নিকটতম প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র) প্রার্থী অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান (ট্রাক) পেয়েছেন ১৫ হাজার ৫শ ৫২ ভোট।

তৃণমূল বিএনপির প্রার্থী এম এম শাহীন ১১ হাজার ৪শ ৪৯ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল মতিন (কাঁচি) পেয়েছেন ৬শ ৬৮ ভোট, জাতীয় পার্টির প্রার্থী আব্দুল মালিক পেয়েছেন ৫শ ৬৫ ভোট, ইসলামী ঐক্যজোটের প্রার্থী মাওলানা আসলাম হোসাইন রহমানী পেয়েছেন ৩শ ৬৬ ভোট, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী এনামুল হক মাহতাব পেয়েছেন ৩শ ৫ ভোট ও বিকল্পধারার প্রার্থী মো. কামরুজ্জামান সিমু পেয়েছেন ১শ ৬১ ভোট।

এদিকে শফিউল আলম চৌধুরী নাদেল’র সুখবর ছড়িয়ে পড়ার পর তার কর্মী সমর্থকরা কুলাউড়ায় মিস্টি বিতরণ ও পৌর শহরে দাপে দাপে বিজয় মিছিল করছেন।

Ad