কুলাউড়ায় পিকআপ উল্টে ১ জন নিহত।

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২৪

কুলাউড়ায় পিকআপ উল্টে ১ জন নিহত।
booked.net

নিজস্ব প্রতিনিধি:-কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক তরুণের মৃত্যু হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে কুলাউড়া-রবিরবাজার সড়কের রাজারদিঘীর পাড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তরুণের নাম মিলু মিয়া (১৮)। সে উপজেলার কাদিপুর ইউনিয়নের চুনঘর এলাকার মৃত রেনু মিয়ার ছেলে। এ ঘটনায় গাড়ি চালক রুবেস আহমদ (২৬) গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পিকআপ গাড়িটি বালু আনার জন্য পৃথিমপাশা ইউনিয়নের ঢিলেরপাড় বালু ঘাটে যাওয়ার জন্য রওনা দেয়। পথিমধ্যে কুলাউড়া-রবিরবাজার এলাকার রাজারদিঘীর পাড় এলাকায় যাওয়ার পর একটি সিএনজি অটোরিকশাকে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে গাড়ির সহযোগী মিলু মিয়া ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে কুলাউড়া থানার এসআই দেবাশীষ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। গুরুতর আহত গাড়ির চালক রুবেস আহমদ কে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad