কুলাউড়ায় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়।

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, জুন ১৩, ২০২৩

কুলাউড়ায় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে নবাগত জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

তিনি তার বক্তব্যে বলেন, ডিজিটাল বাংলাদেশের সুফল তৃণমূল পর্যায়ে মানুষ ভোগ করছে। সরকারের রূপকল্প বাস্তবায়ন করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। স্থানীয় সমস্যার কথা উল্লেখ করে তিনি তা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বস্ত করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসানের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, থানার ওসি মো. আব্দুছ ছালেক, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, বীর মুক্তিযোদ্ধা সুশীল চন্দ্র দে, নবাব আলী ওয়াজিদ খান বাবু, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ইফতেখায়ের হোসেন ভুঁইয়া, প্রমুখ।

সভায় বীর মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান, সরকারি ও বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্যব্যক্তি, চা-বাগান ব্যবস্থাপক এবং গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে,জেলা প্রশাসক কুলাউড়া থানা পরিদর্শন করেন। এ সময় তাকে স্বাগত জানিয়ে থানার ওসি মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে পুলিশের একটি চৌকষ দল গার্ড অব অনার প্রদান করে।

ছবিঃ- বক্তব্য রাখছেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

Ad