কাতার বিশ্বকাপ দর্শকদের দেখানোর অনুমতি পেল বাংলাদেশি চ্যানেল টি স্পোর্টস।

প্রকাশিত: ৬:১৪ পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০২২

কাতার বিশ্বকাপ দর্শকদের দেখানোর অনুমতি পেল বাংলাদেশি চ্যানেল টি স্পোর্টস।
booked.net

ডেস্কঃ- কাতারে হতে যাওয়া ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এর খেলা বাংলাদেশে দেখাবে দেশের একমাত্র স্পোর্টস চ্যানেল ‘টি স্পোর্টস’। ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’খ্যাত বিশ্বকাপ ফুটবলের বাংলাদেশে সম্প্রচার স্বত্ব কিনে নিয়েছে টি স্পোর্টস। আগামী ২০ নভেম্বর থেকে কাতারে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টের প্রতিটি খেলা সরাসরি দেখা যাবে চ্যানেলটিতে।

শুধু খেলা সম্প্রচারই নয়। এর পাশাপাশি চ্যানেলটির বিশ্বকাপ আয়োজনে থাকবে আরও চমক। চ্যানেলটির আয়োজনগুলোয় যোগ দেবেন ইউরোপ ও লাতিন আমেরিকার বিভিন্ন দেশের হয়ে বিশ্বকাপ খেলা সাবেক ফুটবলাররা।

টি স্পোর্টসের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক এই বিষয়ে জানান, ‘ফুটবল বিশ্বকাপ নিয়ে বাংলাদেশে এর আগেও বিভিন্ন অনুষ্ঠান হয়েছে। কিন্তু আমাদের ভাবনা এবার একেবারেই আলাদা। আন্তর্জাতিক বিভিন্ন স্পোর্টস চ্যানেলের সঙ্গে পাল্লা দেওয়ার মতো অনুষ্ঠান নির্মাণ করতে চাই আমরা। সেভাবেই সব পরিকল্পনা হয়েছে। আশা করি টি স্পোর্টসের দর্শকরা গর্ব করার মতো অনুষ্ঠান পাবে। শোয়ের পাশাপাশি সেলেব্রিটি, ফুটবল ফ্যান ও টি স্পোর্টসের দর্শকদের নিয়ে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান আয়োজন করা হবে। তাছাড়া বিশ্বকাপের তরতাজা সব খবর নিয়ে সাজানো হবে বিশ্বকাপ বুলেটিন।

Ad