এবারও জেলার মধ্যে শ্রেষ্ঠ হলেন ওসি বিনয়।

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২২

এবারও জেলার মধ্যে শ্রেষ্ঠ হলেন ওসি বিনয়।
booked.net

 

আব্দুল কুদ্দুসঃ- আইন-শৃঙ্খলা উন্নতি সহ বিভিন্ন অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তৃতীয়বারের মতো মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়। জেলায় এবারও শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় কুলাউড়ার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা তাকে ফুলেল শুভেচছা জানান। 

এদিকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় প্রতিক্রিয়া ব্যক্ত করে বিনয় ভূষণ রায় বলেন, আমার এই অর্জনের পেছনে উর্ধ্বতন কর্মকর্তাদের নিবিড় তদারকীসহ কুলাউড়া থানার প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্য নিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে। তিনি শ্রেষ্ঠ নির্বাচিত হয়ে কুলাউড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, যে কোন পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারে মনোনিত হওয়ায় পুলিশ সুপার সহ উর্ধ্বতন সকল অফিসারগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি তার দায়িত্ব পালনে কুলাউড়ার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন। 

উল্লেখ্য, সাম্প্রতিক সময় মাদক নির্মূল, অপরাধ দমন, আসামি গ্রেপ্তার, কমিউনিটি পুলিশিংসহ কুলাউড়ার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার উপর ভিত্তি করে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিণয় ভূষণ রায়। গত বৃহস্পতিবার মৌলভীবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া’র সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ.বি.এম মুজাহিদুল ইসলাম পিপিএম’র সঞ্চালনায় আয়োজিত পুলিশের মাসিক অপরাধ সভায় বিণয় ভূষণ রায়কে অভিন্ন মানদন্ডের আলোকে ডিসেম্বর ২০২১ সালে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করা হয়।

Ad