আমি অন্তরে বঙ্গবন্ধুকে লালন করি- মাহিয়া মাহি।

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২২

আমি অন্তরে বঙ্গবন্ধুকে লালন করি- মাহিয়া মাহি।
booked.net

বিনোদন ডেস্কঃ- “আমি অন্তরে বঙ্গবন্ধুকে লালন করি। মাননীয় প্রধানমন্ত্রীর আদর্শ ধারণ করি। তাকে দেখে অনুপ্রাণিত হই। তিনি সবসময় নারী নেতৃত্বে অগ্রাধিকার দেন। নির্বাচনে জয়ী হলে প্রধানমন্ত্রীর আদর্শে মানুষের সেবা করবো।”

কথাগুলো ঢাকার সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির; যিনি আগামী ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হতে যাওয়া উপ-নির্বাচনে আওয়ামী লীগের সাংসদ প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চান।

চাঁপাইনবাবগঞ্জ ২ (নাচল, গোমস্তপুর, ভোলাহাট) আসনের জন্য ২৯ জানুয়ারি আওয়ামী লীগের ধানমণ্ডির সভাপতি মণ্ডলীর কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনবেন মাহি।নির্বাচনে অংশ নেওয়ার চূড়ান্ত সিদ্ধান্তের পর ওই আসনে প্রচারণায় ব্যাপক সময় দিচ্ছেন মাহি।

মঙ্গলবার রাতে মাহি গণমাধ্যমে বলেন, নারী নেত্রী হয়ে এলাকার উন্নয়নে কাজ করবো। বিশেষ করে সেখানে নারীর উন্নয়ন, কৃষি প্রধান এলাকা হওয়ায় কৃষকদের উন্নয়নে কাজ করবো।

মাহির কথা, তার ওই এলাকাতে (চাঁপাইনবাবগঞ্জ) বড় হাসপাতাল নেই, যেখানে উন্নত চিকিৎসা পাওয়া যায়। চিকিৎসার জন্য সাধারণ মানুষকে রাজশাহী, ঢাকা নইলে ইন্ডিয়া যেতে হয়। তাই এসব দিকে বেশি নজর দিবেন তিনি।

মাহিয়া জানান,“গতানুগতিক রাজনীতি নয়, অন্তরে জাতির পিতা বঙ্গবন্ধুকে ধারণ করি লালন করি। তার জীবনী সহ বিভিন্ন বই পড়ে অনেক বেশি মুগ্ধ হয়ে রাজনীতিতে আসতে আগ্রহী হয়েছি। প্রধানমন্ত্রী সবসময় যেসব অসাধ্য সাধন কাজ করেন, সেগুলো দেখে উৎসাহী হয়েছি।”

ঢালিউডের ‘অগ্নিকণা’ মাহিয়া মাহি বলেন, মানুষের সেবা করার মূলনীতি হচ্ছে রাজনীতি। এই সেবা আমি আগে থেকে করার চেষ্টা করি। আমার নির্বাচনী এলাকার মানুষ এটা জানেন। তারা আমাকে চাইছেন। আমি মনে করি, পলিটিক্যাল ওয়েতে যদি মানুষের সেবা করতে পারি তাহলে আরও বেশি কাজ করতে পারবো।

উল্লেখ্য, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন মাহি। তার স্বামী গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য।

Ad