কুলাউড়ায় শিল্পপতি আজম জে চৌধুরীর মেডিকেল সামগ্রী প্রদান।

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১

কুলাউড়ায় শিল্পপতি আজম জে চৌধুরীর মেডিকেল সামগ্রী প্রদান।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগীদের সেবা প্রদানে ১০ শয্যা বিশিষ্ট কোভিড-১৯ আইসোলেশন ইউনিটের জন্য ঔষধপত্র সহ মেডিকেল সামগ্রী প্রদান করা হয়েছে। ইষ্ট কোষ্ট গ্রুপের চেয়ারম্যান, শিল্পপতি আজম জে চৌধুরী শনিবার (৩১ জুলাই) দুপুরে তাঁর প্রয়াত সহধর্মিণী মেরিনা ইয়াসমিন চৌধুরী স্মরণে কোভিড-১৯ আইসোলেশন ইউনিটের জন্য ঔষধপত্রসহ মেডিকেল সামগ্রী প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের কাছে এসব মেডিকেল সামগ্রী হস্তান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তারের সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, থানার ওসি বিনয় ভূষণ রায় ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন ইষ্ট কোষ্ট গ্রুপের পরিচালক দিলরুবা চৌধুরী, সিইও মাসুদুর রহিম, ব্যারিষ্টার চৌধুরী তানজিম করিম, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখস্ প্রমুখ।

আজম জাহাঙ্গীর চৌধুরী বলেন, তার প্রয়াত স্ত্রীর স্মরণে কুলাউড়া হাসপাতালে ১০ শয্যার করোনা ইউনিট চালুকরণে অত্যাধুনিক অক্সিজেন কনসেন্ট্রেটর ও পালস অক্সিমিটারসহ প্রয়োজনীয় মেডিকেল ইকুইপমেন্ট ও ঔষধ প্রদান করেন। তিনি ১০ শয্যার করোনা ইউনিটকে ২০ শয্যায় উন্নীত করলে সকল ধরনের ইকুইপমেন্ট সরবরাহের আশ্বাস প্রদান করেন।আজম জে চৌধুরী

উল্লেখ্য, শিল্পপতি আজম জে চৌধুরী দানকৃত ইকুইপমেন্টের মধ্যে রয়েছে ১৪ ধরনের মেডিকেল ইকুইপমেন্ট ও ৫ ধরনের ঔষধপত্রসহ ১৯ ধরনের মেডিকেল সামগ্রী।

Ad