অনুশীলনে নামছে সাকিব আল হাসানের দল।

প্রকাশিত: ৬:২৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০২২

অনুশীলনে নামছে সাকিব আল হাসানের দল।
booked.net

ডেস্কঃ- ভিসা পেতে কিছুটা বিলম্ব হওয়ায় এশিয়া কাপ খেলতে গত মঙ্গলবার দলের সঙ্গে যেতে পারেননি এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদ। গতকাল ভিসা জটিলতা কেটে গেছে এবং ভিসা পেয়েছেন তারা। পরবর্তীতে সন্ধ্যা ৭টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের ফ্লাইটে দেশ ছেড়েছেন এই দুই ক্রিকেটার। বিকালে বিমানবন্দরে পৌঁছে দুবাই যাত্রার কথা নিশ্চিত করেছেন বিজয় ও তাসকিন।

এদিকে মঙ্গলবার রাতেই দুবাই পৌঁছে গেছে বাংলাদেশ দল। দুবাইয়ের আল হাবতুর সিটির হিলটন হোটেলে অবস্থান করছে টাইগাররা। গতকাল দিনটা হোটেলেই কাটিয়েছেন ক্রিকেটাররা। টিম হোটেলে জিম সেশনে ঘাম ঝরিয়েছেন সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ ইমনরা।

আজ অনুশীলনে নামছে সাকিব আল হাসানের দল। দুবাইয়ের আইসিসি একাডেমিতে স্হানীয় সময় রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত অনুশীলন করবেন টাইগাররা। বাংলাদেশ সময় রাত ১১টায় শুরু হবে ১টায় শেষ হবে অনুশীলন। এবার এশিয়া কাপের ম্যাচগুলো রাতে ফ্লাডলাইটের আলোয় হবে। তাই মরুর বুকে প্রথম অনুশীলন সেশনটা ফ্লাডলাইটে করবে বাংলাদেশ দল।

পরে দুই দিন অনুশীলনে বিরতি থাকার কথা রয়েছে। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচের ২৮ ও ২৯ আগস্ট আইসিসি একাডেমিতে অনুশীলন করবে সাকিব বাহিনী। দুই দিনই স্হানীয় বিকালে ব্যাটে-বলে নিজেদের ঝালিয়ে নিবেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজরা।

এশিয়া কাপে সাকিবদের সঙ্গে যোগ দিতে দুবাই যাবেন জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। গতকাল এ তথ্য জানিয়েছেন সাবেক এ অধিনায়ক। টুর্নামেন্ট জুড়েই দলের সঙ্গে থাকবেন তিনি। শুধু হাবিবুল নন, এশিয়া কাপে টিম হোটেলে থাকবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

Ad