হোমিওপ্যাথিক নয় এলোপ্যাথিক কর্মসূচীর মাধ্যমে সরকারকে হঠাতে হবে- আবেদ রাজা।

প্রকাশিত: ৭:৩১ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০২২

হোমিওপ্যাথিক নয় এলোপ্যাথিক কর্মসূচীর মাধ্যমে সরকারকে হঠাতে হবে- আবেদ রাজা।
booked.net

স্টাফ রিপোর্টঃ- বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক, মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি  এড.আবেদ রাজা বলেছেন- ‘হোমিওপ্যাথিক নয় এলোপ্যাথিক কঠোর কর্মসূচীর মাধ্যমে সরকারকে হঠাতে হবে’। তিনি বলেন, রাতের অন্ধকারে এই অবৈধ সরকার  হঠাৎ জ্বালানি তেলের দাম বাড়িয়ে দিয়েছে। সাধারণ মানুষের জীবন জীবিকা আজ প্রশ্নের সসম্মুখীন হচ্ছে। এ বিষয়ে আওয়ামী লীগ নেতাদের যেন কোন মাথা ব্যথা নেই, তারা তাদের নিজের পকেট ভারী করতে ব্যস্ত। তাছাড়া সরকার  চায় জনগণ রা্স্তায় নেমে আন্দোলন করে তাদের উৎখাত করুক।

৬ আগষ্ট বিকেলে কুলাউড়া চৌমুহনীস্থ দলীয় কার্যালয়ে  জ্বালানি তেলের  মূল্য বৃদ্ধি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ ও সরকারের পতনের দাবীতে জাতীয়তাবাদী মহিলা দলের
প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আবেদ রাজা  আরও বলেন, বিএনপি মিএদের সাথে ইতিমধ্যে  ঐক্য  হয়েছে এবং  অবিসংবাদিত নেতা গণমুক্তির প্রতীক তারেক রহমানের নেতৃত্বে দেশ ও দলকে প্রস্তুত করা হচ্ছে।

মহিলা  নেএী মমতাজ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হওয়া এই  সভায় শুরুতে পবিএ কোরআন তেলাওয়াত পাঠ করেন জাহানারা বেগম। বক্তব্য রাখেন রোজিনা বেগম সহ মহিলা দলের বিভিন্ন  পর্যায়ের নেত্রীরা।

ছবিঃ- প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন মহিলা নেত্রী মমতাজ হাসান।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad