সিলেটে সিনেমার শুটিং করবেন আফরান নিশো ও তমা মির্জা।

প্রকাশিত: ৫:০৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৩

সিলেটে সিনেমার শুটিং করবেন আফরান নিশো ও তমা মির্জা।
booked.net

বিনোদন ডেস্কঃ- সিনেমার জন্য গেল বছর থেকেই নাটকে অভিনয় কমিয়ে দিয়েছেন আফরান নিশো। ঠিকঠাক গল্প এবং মনের মত চরিত্র পাওয়ায় ক্যারিয়ারের বিশে এসে নাম লেখালেন সিনেমায়। গেল ছয় মাসেরও বেশি সময় ধরে প্রস্ততি নিচ্ছেন। এখন নিজের লুক সেট এবং রিহার্সেল চলছে। সেইসাথে চলছে লোকেশন রেকি। জানা গেছে, ১৭ ফেব্রুয়ারি থেকে ঢাকার অদূরে সিলেটে শুরু হতে যাচ্ছে এই তারকার প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র শুটিং।

এ বিষয়ে যোগাযোগ করলে ছবিটির নির্মাতা রায়হান রাফি বলেন, ‘আমাদের প্রস্ততি শেষ পর্যায়ে। লোকেশন রেকি করতে আমি সিলেটে এসেছি, কারণ এখানেই টানা ৩৫ দিন শুটিং হবে। ছবির ক্যামেরা ওপেন হবে সিলেটে, এরপর ঢাকার বিভিন্ন জায়গায় শুট হবে।’

সুড়ঙ্গ বলতে বোঝায়, মাটির নিচে অবস্থিত কোন যাত্রাপথ যেটি মাটি অথবা পাথরের ভেতর দিয়ে খনন করা হয়। গল্পে নিশোকে দেখা যাবে সুড়ঙ্গ খননকারী একজন শ্রমিক হিসেবে।

ছবিটিতে আফরান নিশো ছাড়াও তার সঙ্গে থাকছেন চিত্রনায়িকা তমা মির্জা। তিনি বলেন, আমরা এখন রিহার্সেল করছি, লুক সেট করছি। এই ছবিটির জন্য যে ধরণের লুক দেখা যাবে এমন ধরণের গল্পে এরকম লুক আগে কারও দেখা যায়নি। খুবই সুন্দর লুক এসেছে। আমি তো অপেক্ষায় আছি যে, কবে শুটে যাবো!

আসছে ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির লক্ষে নির্মিতব্য এই সিনেমাটি একইসঙ্গে প্রযোজনা করছে চরকি ও আলফা আই।

Ad