সমৃদ্ধ দেশ গড়তে সরকার কাজ করে যাচ্ছে- নাদেল।

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২২

সমৃদ্ধ দেশ গড়তে সরকার কাজ করে যাচ্ছে- নাদেল।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বর্তমান সরকার সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। দেশে যে উন্নয়নের ধারা সূচিত হয়েছে সেই উন্নয়নকে টেকসই করতে পরিকল্পিত ভাবে কাজ করতে হবে। তিনি গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৮টায় কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭-এ জেলা পর্যায়ে কুলাউড়া বালক ও বালিকা দল চ্যাম্পিয়ন হওয়ায় তাদেরকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

শফিউল আলম চৌধুরী নাদেল আরো বলেন, আমাদের কুলাউড়ার ছেলেমেয়েরা তাদের যোগ্যতার মাধ্যমে জেলা পর্যায় থেকে চ্যাম্পিয়নশীপ ছিনিয়ে এনে কুলাউড়াকে গৌরবময় করেছে। আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে হবে। তিনি আশাপ্রকাশ করে বলেন, তাদের মধ্যে থেকে যেন জাতীয়মানের খেলোয়াড় তৈরী হয়। তিনি খেলাধুলার পাশাপাশি সকল ক্ষেত্রে কুলাউড়াবাসীকে এক হয়ে কাজ করে যাওয়ার আহবান জানান।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা  এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা স্কাউট সম্পাদক সহকারী শিক্ষক সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌরসভার মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক কাবুল পাল,প্রমুখ। 

Ad