শিক্ষানবীশ আইনজীবী আবুল হোসেনের উপর হামলাকারী শিপু কারাগারে।

প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

শিক্ষানবীশ আইনজীবী আবুল হোসেনের উপর হামলাকারী শিপু কারাগারে।
booked.net

 

সংবাদ দাতাঃ- শিক্ষানবীশ আইনজীবী আবুল হোসেনের উপর হামলার মামলার প্রধান আসামী হাবিবুর রহমান শিপু’কে (২৫) কারাগারে প্রেরণ করেছেন আদালত। সে কুলাউড়া উপজেলার ১১নং শরীফপুর ইউনিয়নের চানপুর গ্রামের মুজিবুর রহমান ফুল মিয়ার ছেলে।

জানা যায়, দীর্ঘদিন পলাতক থাকার পর মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) শিপু কুলাউড়া ৫ নং আমলী আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করে। শুনানী শেষে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উক্ত মামলার বাদী আলফাজ মিয়া জানান,’আমার চাচাতো ভাই সিলেট ল কলেজের সাবেক শিক্ষার্থী, শিক্ষানবীশ আইনজীবী ও ছাত্রনেতা আবুল হোসেনের উপর পরিকল্পিতভাবে সন্ত্রাসী হামলা করা হয়। এই মামলার প্রধান আসামী সন্ত্রাসী শিপু দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল মঙ্গলবার আদালতে আত্মসর্পণ করতে গেলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আমরা আইনের কাছে তার উপযুক্ত বিচার দাবী করছি।’

উল্লেখ্য যে, চলতি বছরের ১৫ মে রাতে শরীফপুর ইউনিয়নের চানপুর গ্রামে আসামী শিপুর বাড়ির পাশে আবুল হোসেন কে প্রাননাশের উদ্দেশ্য হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় কুলাউড়া থানায় শিপু সহ ৭ জনকে আসামী করে গত ১৭ মে থানায় মামলা দায়ের করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad