রাঙ্গিছড়ায় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে কুলাউড়া থানা পুলিশ স্পোর্টিং ক্লাব।

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২২

রাঙ্গিছড়ায় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে কুলাউড়া থানা পুলিশ স্পোর্টিং ক্লাব।
booked.net

এইচ ডি রুবেলঃ- রাঙ্গিছড়া ফুটবল ক্লাবের আয়োজনে ‘টিভি অ্যান্ড টিভি ফুটবল টুর্নামেন্ট’র সেমিফাইনাল খেলায় জয়লাভ করে ফাইনালে উত্তীর্ণ হলো কুলাউড়া থানা পুলিশ স্পোর্টিং ক্লাব। আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেলে উপজেলার কর্মধা ইউনিয়নের রাঙ্গিছড়া বাজার ফুটবল মাঠে অনুস্টিত হওয়া এ খেলায় ‘কুলাউড়া থানা পুলিশ স্পোর্টিং ক্লাব’ মোকাবেলা করে ‘প্রতাবী ফুটবল ক্লাবের সঙ্গে। সেমিফাইনাল খেলায় গোলশূন্য অবস্থায় খেলা সম্পন্ন হলে টাইব্রেকারের মাধ্যমে ‘কুলাউড়া থানা পুলিশ স্পোর্টিং ক্লাব’ ৪-১ গোলে বিজয়ী হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সুদর্শন কুমার রায়, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউসার দস্তগীর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম, ব্রাহ্মণবাজার ইউনিয়নের চেয়ারম্যান মমদুদ হোসেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান, সাবেক চেয়ারম্যান মো. শাহজাহান, প্রমুখ।

কুলাউড়া থানা পুলিশ টীমের সমন্বয়কারী ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, পুলিশ শুধু আইনশৃঙ্খলা রক্ষায় নয়, সাধারণ মানুষের সাথে যে সব সময় মিলেমিশে থাকে এই খেলাটি তার একটি জ্বলন্ত প্রমাণ।

উল্লেখ্য যে, বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে দ্বিতীয় সেমিফাইনালে উভয় দলের হয়ে জাতীয় দলের বিভিন্ন তারকা খেলোয়ার ও নাইজেরিয়ান ফুটবলাররা অংশ গ্রহণ করেন। আসন্ন ফাইনালে কুলাউড়া থানা পুলিশ স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে বৃহত্তর রবির বাজার একাদশ এর সাথে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad