মারা গেছেন আলিফ লায়লা’র সিন্দাবাদ খ্যাত শাহনেওয়াজ প্রধান।

প্রকাশিত: ৯:২২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৩

মারা গেছেন আলিফ লায়লা’র সিন্দাবাদ খ্যাত শাহনেওয়াজ প্রধান।
booked.net

অনলাইন ডেস্কঃ- মারা গেছেন সিন্দাবাদ খ্যাত জনপ্রিয় অভিনেতা শাহনেওয়াজ প্রধান। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ৫৬ বছর বয়সী এই অভিনেতা একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হার্ট অ্যাটাক করে মারা যান। তিনি বলিউড, টিভি ও ওটিটি প্ল্যাটফর্মে দাপটের সঙ্গে কাজ করেছেন।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ‍অনুষ্ঠানে হাজির হয়ে প্রচণ্ড বুকে ব্যথা হচ্ছে বলার পরই জ্ঞান হারান অভিনেতা শাহনেওয়াজ প্রধান। এরপর তাকে দ্রুত কোকিলাবেন দিরুভাই আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শত চেষ্টা করেও ডাক্তাররা তাকে বাঁচাতে পারেননি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাচক্রে ওই সময় হাসপাতালটিতে উপস্থিত ছিলেন টিভি অভিনেত্রী সুরভি তিওয়ারি। তিনি তার ভাইয়ের চিকিৎসার জন্য হাসপাতালে গিয়েছিলেন। তিনি দেখতে পান শাহনেওয়াজ কে একটি স্ট্রেচারে করে হাসপাতালে আনা হয়েছে। সুরভি নবভারত বলেন, শাহনেওয়াজ কে সঙ্গে সঙ্গে আমার ভাইয়ের বেডের পাশে নিয়ে যাওয়া হয়।এ সময় তিনি ডাক্তারদের বলতে শোনেন, তারা শাহনেওয়াজের স্পন্দন পাচ্ছেন না। তার হৃদপিণ্ডও কাজ করছে না। যে ব্যক্তিরা শাহনেওয়াজকে হাসপাতালে নিয়ে এসেছিলেন তারা ডাক্তারদের বলেন, একটি অনুষ্ঠানে ছিলেন তারা। সেখানেই হার্ট অ্যাটাকের পর জ্ঞান হারান বর্ষীয়ান এ অভিনেতা। পরে সুরভি তাদের কাছে জানতে চান এটা কিভাবে ঘটেছে এবং তার আগে থেকেই কোনো সমস্যা আছে কি না? তারা সুরভিকে জানায়, কয়েক মাস আগেই বাইপাস সার্জারি হয়েছিল শাহনেওয়াজের। এ অভিনেত্রী বলেন, শাহনেওয়াজ খুব ভালো মানুষ ছিলেন। তিনি সবসময় যোগাযোগ রাখতেন।

Ad