বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেছে কুলাউড়া বিএনপি৷

প্রকাশিত: ৮:১৫ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২২

বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেছে কুলাউড়া বিএনপি৷
booked.net

 

সংবাদ দাতাঃ- ঢাকা মেট্রোপলিটন আইনজীবী সমিতির সহায়তায় ও কুলাউড়া বিএনপি’র  উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার জয়চন্ডীতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেছে কুলাউড়া বিএনপি৷

জয়চন্ডী ইউনিয়নের বন্যা বিধ্বস্ত ২নং ওয়ার্ডের স্থানীয় নেতা মোস্তফা চৌধুরীর বাস ভবনে বন্যার্তদের মধ্যে  ফ্রি এই  চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সিলেট বিভাগ বাস্তবায়নের কিংবদন্তী এড. আবেদ রাজা, কর্মসূচির প্রধান ডা. মোঃ কেরামত আলী, সদস্য সচিব কামাল হোসেন, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, জয়চন্ডী ইউনিয়ন বিএনপির সভাপতি ইমরান আহমেদ, সাধারণ সম্পাদক আঃ মুহিত, বরমচাল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক আহমেদ মধু, হিন্দু ছাত্র ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দেব, প্রমুখ ।

মানবিক এ কর্মসূচির উদ্যোক্তা এড. আবেদ রাজা বলেন, “বন্যার্ত বিপন্ন মানুষদের বিনামূল্যে এ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে এবং এ কর্মসূচিকে সহযোগিতা করার জন্য ঢাকা মেট্রোপলিটান আইনজীবী সমিতিকে অসংখ্য  ধন্যবাদ৷”

উল্লেখ্য যে, এ কর্মসূচির ধারাবাহিকতায় ইতিমধ্যে  ভুকশিমইলের গৌড়করণ, কুলাউড়া পৌরসভার ইয়াকুব তাজুল মহিলা কলেজ, রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, দেখিয়ারপুর গ্রাম, ব্রাহ্মণবাজার ইউনিয়নের শ্রীপুর জালালিয়া মাদ্রাসা, জয়চন্ডী ইউনিয়নের মীরশংকর এলাকায় বন্যার্তদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad