বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন সাবেক এমপি এম এম শাহীন।

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, জুন ২৭, ২০২২

বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন সাবেক এমপি এম এম শাহীন।
booked.net



আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়ায় স্মরণকালের ভয়াবহ বন্যায় দুর্ভোগে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন। তিনি ২৭ জুন বিকেলে ত্রাণ সহায়তা নিয়ে বিভিন্ন আশ্রয় কেন্দ্রে অবস্থানরত বানভাসীদের কাছে ছুটে যান।

ধারাবাহিক ত্রাণ বিতরণের অংশ হিসেবে সোমবার প্রথম দিন কুলাউড়া পৌর এলাকার রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজ, কাদিপুর ইউনিয়নের মহতোছিন আলী স্কুল এন্ড কলেজ, ছকাপন স্কুল এন্ড কলেজ, কাদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাশিমপুর মাদ্রাসা, উছাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে অবস্থানরতদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন।

এসময় এম এম শাহীন বন্যা দুর্গতদের খোঁজ খবর নেন।
তিনি বলেন, বন্যায় কুলাউড়ার চিত্র কতটা ভয়াবহ স্বচক্ষে না দেখলে বোঝা মুশকিল। কুলাউড়া উপজেলায় বানভাসী মানুষের দুঃখ-দুর্দশা দেখে আমিও মর্মাহত আশ্রয়কেন্দ্র গুলোতে মানুষ মানবেতর জীবনযাপন করছে। তাদের এই দু:খ দেখে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগ ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে এবং প্রবাসীরা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। তাদেরকে কুলাউড়াবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

এম এম শাহীন কুলাউড়াকে বন্যা দুর্গত এলাকা হিসেবে ঘোষণার দাবি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad