পৃথিমপাশায় মৌলভী কর্তৃক মাদ্রাসা ছাত্র বলাৎকার!

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, মে ১১, ২০২২

পৃথিমপাশায় মৌলভী কর্তৃক মাদ্রাসা ছাত্র বলাৎকার!
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়া উপজেলার পৃথিমপাশায় ৬ষ্ঠ শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রকে (১২) মৌলভী কর্তৃক বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পর মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই মাদ্রাসা ছাত্র। মঙ্গলবার (১০ মে) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে।

বলাৎকারের শিকার শিশুটির মা জানান, প্রতিদিনের মতো মৌলভী মালিক মিয়ার (২৪) কাছে আরবি পড়তে যায় তার ছেলে। কিন্তু মৌলভী তার ছেলেটিকে ওইদিন না পড়িয়ে তার আত্মীয়ের বাড়িতে বেড়ানোর কথা বলে নিয়ে যায় এবং তাকে স্থানীয় একটি ব্রিকফিল্ডে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। রক্তাক্ত অবস্থায় ছেলেটি কোন রকমে বাড়িতে এসে ঘরের বাহিরেই পড়ে যায়। এসময় মা ও বোন তাকে ঘরে নিয়ে জিঙ্গাসাবাদ করলে তার পায়ুপথের রাস্তা দিয়ে রক্ত ঝরা সহ, পরনের শার্ট ও প্যান্ট ছিঁড়া দেখতে পান। পরে তাদের জিঙ্গাসাবাদে ওই মাদ্রাসা ছাত্র জানায় মৌলভী মালিক মিয়া তাকে বলাৎকার করেছে। সাথে সাথে ঘটনাট স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যকে জানিয়ে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে ছেলেটি সেখানেই চিকিৎসাধীন রয়েছে। মৌলভী মালিক মিয়া মাদ্রাসায় লেখাপড়া করে বিভিন্ন গ্রামে গিয়ে আরবি পড়াতো বলে জানা গেছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, এ ঘটনায় কিশোরের বাবা বুধবার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মৌলভী মালিককে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad