পুলিশের পৃথক অভিযানে ইয়াবা সহ আরও ২ জন গ্রেপ্তার।

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, মে ১৮, ২০২২

পুলিশের পৃথক অভিযানে ইয়াবা সহ আরও ২ জন গ্রেপ্তার।
booked.net

শেখ সুমনঃ- কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে ৩১০ পিস ইয়াবা সহ আরও ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এদের একজন পৌরসভাস্থ পরীনগর এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেন বাবলু  (৩৮) ও অন্যজন উপজেলার শরীফপুর ইউনিয়নের ইটারঘাটের বেড়িবাঁধ লালারচকের  মো. আলাউদ্দিন (২৯)।

জানা যায়, মঙ্গলবার (১৭ মে) রাতে কুলাউড়া থানার এসআই নাজমুল হাসান  সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া পৌরসভার পরীনগরস্থ বসতঘর থেকে মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন বাবলুকে (৩৮) ১৮০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার করেন।

অপর অভিযানে এসআই মোঃ শাহ আলম সঙ্গীয় ফোর্স সহ শরীফপুর ইউনিয়নের ইটারঘাটের বেড়িবাঁধ থেকে লালারচক নিবাসী মোঃ আলাউদ্দিন কে (২৯) কে ১৩০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার করতে সক্ষম হন।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ বুধবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, গত সোমবার (১৬ মে) কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায়ের সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে বিশেষ দুটি পৃথক অভিযানে কুলাউড়া পৌরসভার চাতলগাও ও স্টেশন রোড থেকে ইয়াবা সহ  তিনজন কে গ্রেপ্তার করেছিলো পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad