পাকিস্তানের থানায় হামলা। জঙ্গি-পুলিশের তুমুল সংঘর্ষ।

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৩

পাকিস্তানের থানায় হামলা। জঙ্গি-পুলিশের তুমুল সংঘর্ষ।
booked.net

আন্তর্জাতিক ডেস্কঃ- পাকিস্তানের পেশোয়ারে গত সোমবার দুপুরে নামাজের সময় একটি মসজিদে আত্মঘাতী বোমা হামলা চালায় জঙ্গিরা। এতে কমপক্ষে ১০০ জন নিহত এবং আরও অনেকে আহত হন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই পরের দিনই মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে দেশটির পাঞ্জাবের মিয়াঁওয়ালিতে একটি থানায় বন্দুক হামলা চালিয়েছে জঙ্গি গোষ্ঠীরা। ধারণা করা হচ্ছে, তারা তেহরিক-আই-তালিবান পাকিস্তানের (টিটিপি) সদস্য। তাদের আক্রমণ প্রতিহত করেছে পুলিশ। এতে উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়।

বুধবার (১ ফেব্রুয়ারি) ভোরে পাঞ্জাব ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. উসমান আনোয়ার প্রভাবশালী সংবাদমাধ্যম ডনকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি দাবি করেন, সশস্ত্র হামলা কারীরা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি গোষ্ঠী টিটিপির সদস্য। তারা থানায় হামলা চালায়।

উসমান আনোয়ার বলেন, হামলার সঙ্গে সঙ্গে দেরা ঘাজি খান ও সারগোধা থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরে মিয়াঁওয়ালি পুলিশের সঙ্গে কাঁধ মিলিয়ে জঙ্গিদের আক্রমণ প্রতিহত করেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত প্রতিবেদন অনুযায়ী, রাত ৯টার দিকে এই হামলা শুরু হয়। স্বয়ংক্রিয় অস্ত্র ব্যবহার করে মকরওয়াল থানায় ভারী গুলি বর্ষণ করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় পুলিশও।

ছবিঃ- ইন্টারনেট।

Ad