চুনঘরে ট্রাক চাপায় প্রাণ ঝরল ইমন আলী’র।

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২২

booked.net

স্টাফ রিপোর্টঃ- কুলাউড়ায় বেপরোয়া ট্রাকের চাপায় ইমন আলী (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১ আগস্ট) রাতে আহত অবস্থায় সিলেট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ইমন মারা যায়। সে উপজেলার পৃথিমপাশার ইউনিয়নের ধামুলি গ্রামের বাসিন্দা জুনাব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১ আগস্ট) সন্ধ্যার দিকে ইমন তার মায়ের সাথে সিএনজি অটোরিকশাযোগে উপজেলার ব্রাহ্মণবাজারের মিশন এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল।মৌলভীবাজার -কুলাউড়া সড়কের চুনঘর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার চালক, যাত্রী ইমন ও তার মা আহত হন।

খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ইমন ও তার মা নেহারুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়ার পথে শিশু ইমনের মৃত্যু হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও ঘাতক চালককে এখনো শনাক্ত করা যায়নি। নিহত শিশু ইমনের পরিবার থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad