বিসিএস পরীক্ষায় চার মেধাবী’র সাফল্য। কুলাউড়ায় বইছে আনন্দের বন্যা।

প্রকাশিত: ৬:১৯ পূর্বাহ্ণ, আগস্ট ৯, ২০২৩

বিসিএস পরীক্ষায় চার মেধাবী’র সাফল্য। কুলাউড়ায় বইছে আনন্দের বন্যা।
booked.net

স্টাফ রিপোর্টঃ- ৪১তম বিসিএস পরীক্ষায় চূড়ান্ত ফলাফলে  কুলাউড়া উপজেলার চার জন  সুপারিশপ্রাপ্ত হয়েছেন। এদের মধ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩জন সহকারী শিক্ষক এবং একজন অন্য পেশায় কর্মরত ছিলেন। এই চার জন বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) এর চূড়ান্ত নিয়োগের জন্য পিএসসির সুপারিশপ্রাপ্ত হওয়ায় সোস্যাল মিডিয়ায় বইছে আনন্দের বন্যা।

তারা (সুপারিশপ্রাপ্ত) হচ্ছেন- মো. মুহিবুর রহমান পুলিশ ক্যাডার (এএসপি) পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। মো. জিল্লুর রহমান চৌধুরী হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি শিক্ষা ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত হন। এছাড়া মো. লুৎফুর রহমান পূর্বভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে কর্মরত। তিনি শিক্ষা ক্যাডার পদে সুপারিশ পান এবং মো. জুয়েল আহমেদ শিকড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি শিক্ষা ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। এই সাফল্যে তাদের আত্মীয় স্বজন সহ কুলাউড়ার সর্বস্থরের মানুষ উচ্ছ্বসিত হয়েছেন।

এদিকে তিন জনই প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হওয়ায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কুলাউড়া উপজেলা শাখা’র পক্ষ থেকে তাদের সহকর্মীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির সভাপতি মো. আব্দুল মুহাইমিন ও সাধারণ সম্পাদক মোঃ নজমুল ইসলাম। তাছাড়া ওই শিক্ষকদের সহকর্মী, বন্ধু বান্ধব, সহপাঠী ও স্বজনরা সোস্যাল মিডিয়ায় পোষ্ট দিয়ে তাদের শুভেচ্ছা জানান।

Ad