সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৪ জন আটক।

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, মে ২৬, ২০২২

সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৪ জন আটক।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়া সীমান্ত দিয়ে অবৈধপথে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে নারী-শিশুসহ ৪ ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি। বুধবার (২৫ মে) রাতে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভারতের কৈলাশহর এলাকার বাবুল দাসের স্ত্রী শীপ্রা দাস ওরফে অর্পণা (৩৫) ও তার ৩ শিশুসন্তান।

জানা যায়, নারী ও শিশু সহ এই ৪ জন কুলাউড়া সীমান্তের শিকড়ীয়া এলাকায় কাঁটাতারের বেড়া দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করার গোপন সংবাদ পায় বিজিবি। রাতেই তারা অভিযান চালিয়ে সীমান্ত এলাকা শিকড়ীয়া থেকে এই ৪ জনকে আটক করেন।

বিষয়টি নিশ্চিত করেন শ্রীমঙ্গল বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদার। তিনি জানান, আটকের পর ১ নারী ও ৩ শিশুসহ ৪ জনকে বৃহস্পতিবার সকালে কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে। তারা অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করছিল। 

কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, নারী-শিশুসহ আটককৃত ৪ জনকে বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১২ মে একই এলাকা দিয়ে ১৮ রোহিঙ্গা বাংলাদেশে অনুপ্রবেশ করে। পরে জাতীয় গোয়েন্দা সংস্থার সদস্যদের হাতে মৌলভীবাজার শহরে তারা আটক হয়।

ছবিঃ- আটককৃত নারী ও শিশু।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad