কুলাউড়া বিদ্যুৎ অফিসে ভয়াবহ অগ্নিকাণ্ড।

প্রকাশিত: ৬:১৮ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০২২

কুলাউড়া বিদ্যুৎ অফিসে ভয়াবহ অগ্নিকাণ্ড।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া বিদ্যুৎ বিতরণ ও সরবরাহ কেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। এতে কুলাউড়াসহ তিন উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। বিদ্যুৎ সরবরাহের বিষয়টি এখনও নির্দিষ্ট করে বলতে পারছে না কর্তৃপক্ষ। রবিবার (২৭ মার্চ) সকাল ৮টায় বিদ্যুৎ বিতরণ ও সরবরাহ কেন্দ্রের কন্ট্রোলরুমে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার সকাল ৮টার দিকে কুলাউড়া বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের কন্ট্রোলরুমে আকস্মিকভাবে অগ্নিকাণ্ডের সৃষ্টি হয়। অগ্নিকাণ্ডে কন্ট্রোলরুমের ব্রেকার সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এতে কুলাউড়া, জুড়ী ও বড়লেখাসহ তিন উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। অগ্নিকাণ্ডের কারণ এখনও জানা যায়নি।
খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর সুলেয়মান আহমদের নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ওয়্যারহাউজ ইন্সপেক্টর সুলায়মান আহমদ জানান, বিদ্যুৎ অফিসের কন্ট্রোলরুমে পর্যাপ্ত পরিমাণ অগ্নিনির্বাপণ যন্ত্র না থাকায় মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে প্রায় পাঁচ লক্ষ টাকার যন্ত্রপাতি পুড়ে ছাই হয়েছে বলেও তিনি জানান।

কুলাউড়া বিদ্যুৎ বিতরণ ও সরবরাহ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী ওসমান গণি জানান, কন্ট্রোলরুমের মেরামত কাজ শুরু করা হয়েছে। মেরামত কাজ শেষ না হওয়া পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে কাজ কখন শেষ হবে নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad