গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত।

প্রকাশিত: ৬:২৮ পূর্বাহ্ণ, মার্চ ২৮, ২০২২

গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত।
booked.net

সংবাদ দাতাঃ- মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়ায় গাছের সাথে ধাক্কা লেগে ফাহিম আহমদ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার (২৭ মার্চ) রাত ৮টায় কুলাউড়া-রবিরবাজার সড়কের রাউৎগাঁও এলাকায় দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর তাকে প্রথমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তার অবস্থার অবনতি ঘটলে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে তাকে প্রেরণ করা হয়। রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তিনি মারা যান। নিহত ফাহিম কুলাউড়ার মনসুর এলাকার শহরু মিয়ার ছেলে।

জানা যায়, রবিবার রাত ৮টার দিকে ফাহিম রবিরবাজার থেকে মোটরসাইকেলযোগে কুলাউড়ায় আসছিলেন। পথিমধ্যে তিনি রাউৎগাঁও এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন তিনি।পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় রাত ১টার দিকে তিনি মারা যান। সড়ক দুর্ঘটনায় ফাহিম নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন তার বড় ভাই জুয়েল আহমদ।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ফাহিম নিহত হওয়ার বিষয়টি তিনি শুনেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেননি।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad