কুলাউড়ায় তিন ডায়াগনস্টিক সেন্টারে সিলগালা। গ্রেপ্তার -১।

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, মে ৩১, ২০২২

কুলাউড়ায় তিন ডায়াগনস্টিক সেন্টারে সিলগালা। গ্রেপ্তার -১।
booked.net

স্টাফ রিপোর্টঃ- কুলাউড়ায় অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৩১ মে) দুপুরে এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এটিএম ফরহাদ চৌধুরী।

এ সময় পৌর শহরের ইমপালস ডায়াগনস্টিক সেন্টার, ইউনি এইড ডায়াগনস্টিক সেন্টার ও ব্রাহ্মণবাজারের হিউম্যান হেলথ কেয়ার অ্যান্ড ফিজিওথেরাপি ডায়াগনস্টিক সেন্টার সহ তিন ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা এবং সরকারি স্বাস্থ্য  বিধি উপেক্ষা করে কোন ডিগ্রি ছাড়া অবৈধ ভাবে রক্ত সঞ্চালনের অপরাধে ব্রাহ্মণ বাজারের হিউম্যান হেলথ কেয়ার অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের এক কর্মচারীকে গ্রেপ্তার  করে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, সম্প্রতি সারাদেশে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়ে তিনদিনের সময় বেঁধে দেয় স্বাস্থ্য অধিদফতর। সেই সুত্র ধরে   কুলাউড়া পৌর শহর ও ইউনিয়ন এলাকায় বেশ কিছু ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, আরএমও ডা. জাকির হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর জসিম উদ্দিন, কুলাউড়া থানার এস আই হারুনুর রশীদ সহ থানার পুলিশ ফোর্স।

অভিযান শেষে ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী বলেন, অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

ছবিঃ- অভিযান পরিচালনা করছেন এটিএম ফরহাদ চৌধুরী।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad