কুলাউড়ায় টিসিবির পণ্য বিক্রি শুরু।

প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২২

কুলাউড়ায় টিসিবির পণ্য বিক্রি শুরু।
booked.net

বিশেষ প্রতিনিধিঃ- আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে সারাদেশের ন্যায় কুলাউড়া উপজেলায় নিম্ন আয়ের পরিবারের জন্য সরকার কর্তৃক টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে।

রোববার (২০ মার্চ) সকালে কুলাউড়া পৌরসভা ও বরমচাল ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন- কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, বরমচাল ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আহমদ খান সুইট প্রমুখ।


ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী জানান, উদ্বোধনী দিনে কুলাউড়া পৌরসভায় ৫০০ ও বরমচাল ইউনিয়নে ৩০০ জন উপকারভোগীর মাঝে পণ্য বিক্রয়ের মধ্য দিয়ে কার্যক্রমের উদ্বোধন করা হয়।


প্রথম ধাপে একজন উপকারভোগী মোট ৪৬০ টাকার বিনিময়ে ভর্তুকি মূল্যে চিনি ৫৫ টাকা দরে ২ কেজি, মশুর ডাল ৬৫ টাকা দরে মোট ২ কেজি ও তেল ১১০ টাকা দরে মোট ২ কেজি করে সংগ্রহ করবেন। দ্বিতীয় ধাপে উক্ত ৩টি পণ্যের সাথে ছোলা (ছানা) যুক্ত হবে। দুই ধাপে টিসিবির পণ্য সামগ্রী বিক্রয় কার্যক্রম চলমান থাকবে।

ইউএনও আরও জানান, কুলাউড়া উপজেলার নির্দিষ্ট কার্ডধারী উপকারভোগী বিভিন্ন ইউনিয়নের মোট ১২ হাজার ৮ শত ৬৪টি পরিবারের মাঝে টিসিবি’র পণ্য সামগ্রী ভর্তুকি মূল্যে বিক্রয় করা হবে। পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নে এ কার্যক্রম পরিচালনা করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad