কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বড়বোন বিদ্যুৎস্পৃষ্ট। ধর্ষণের শিকার ছোট বোন!

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, মে ১০, ২০২২

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বড়বোন বিদ্যুৎস্পৃষ্ট। ধর্ষণের শিকার ছোট বোন!
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়ার জয়চন্ডী ইউনিয়নে ঘটে যাওয়া বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় আহত কিশোরীর বাবা বাদী হয়ে দুই প্রেমিককে অভিযুক্ত করে জুড়ী থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছেন। এর আগে ৭ মে বৃদ্ধ বাবা তার ছোট মেয়ে নিখোঁজের ঘটনায় একই থানায় একটি সাধারণ ডায়েরী করেন। 

মামলার এজাহার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই কিশোরীর বাড়ি জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নে। তাদের একজনের বয়স ১৫ এবং অন্যজনের বয়স ১৩। তাদের বাবা একজন দিনমজুর। সম্প্রতি মুঠোফোনের মাধ্যমে দুই কিশোরীর সঙ্গে রাসেল ও জীবন নামে দুই তরুণের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রাসেলের বাড়ি জুড়ী উপজেলার চাটেরা এবং জীবনের বাড়ি বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নে।

তারা ৭ মে দুই কিশোরীকে বেড়ানোর কথা বলে পার্শ্ববর্তী কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের রঙ্গীরকুল এলাকায় একটি নির্জন টিলায় নিয়ে যায়। সেখানে রাসেল তার প্রেমিকাকে কুপ্রস্তাব দিলে সে প্রত্যাখ্যান করে। একপর্যায়ে রাসেল তাকে ধাক্কা দেয়। এতে সে গড়িয়ে টিলা থেকে নিচে পড়ে যায়। এ সময় বিদ্যুতের লাইনে জড়িয়ে তার পিঠ, বুক ও পেট ঝলসে যায়। 

বিদ্যুৎস্পৃষ্টের সময় বিকট শব্দ পেয়ে আশপাশের লোকজন ছুটে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে মৌলভীবাজার সদর হাসপাতাল ও সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ঘটনার পর রাসেল ও জীবন কিশোরীর ছোট বোনকে নিয়ে সটকে পড়ে। ওই কিশোরী নিখোঁজের ব্যাপারে তার বাবা রবিবার (৮ মে) জুড়ী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। 

মামলার এজাহারে বলা হয়েছে, ঘটনার পর জীবন কিশোরীর ছোট বোনকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিলেট নগরীর একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। সেখানে সে তাকে ধর্ষণ করে। রবিবার (৮ মে) রাতে জীবন জুড়ী উপজেলা সদরের জাঙ্গিরাই চত্বরে কিশোরীকে একা ফেলে চলে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে নিয়ে বাড়ি ফেরে। পরে অসুস্থ অবস্থায় তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়। কিশোরীদের বাবা (৫০) বাদী হয়ে জুড়ী থানায় মামলা করেন। 

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী মুঠোফোনে বলেন, এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে ওই দুই প্রেমিককে অভিযুক্ত করে মঙ্গলবার (১০ মে) বিকেলে মামলা দায়ের করেন। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

উল্লেখ্য যে, গত ৭ মে প্রেমিকদের পাঠানো সিএনজি অটোরিকশায় চড়ে দেখা করতে আসে কিশোরী দুই বোন। পরে সেখানেই ঘটে এমন দুর্ঘটনা।প্রেমিকদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বড় বোনের প্রেমিক তাকে টিলার ওপর থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। এ সময় বিদ্যুতের লাইনে জড়িয়ে কিশোরীর শরীর ঝলসে যায়। আর ছোট বোনের প্রেমিক তাকে ভয়ভীতি দেখিয়ে একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। 

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad