১৩ ইউপিতে ৭১৬ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা। প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর।

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২১

১৩ ইউপিতে ৭১৬ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা। প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর।
booked.net

ডেস্কঃ- তৃতীয় ধাপে অনুষ্ঠেয় কুলাউড়া উপজেলার ১৩ টি ইউনিয়নের নির্বাচনে ৭১৬ জন প্রার্থী মনোনয়নপত্র পেশ করেছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে নারী প্রার্থী সহ ৫৯ জন, সাধারণ ইউপি সদস্য ৪৯৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৬২ জন মঙ্গলবার (২ নভেম্বর) মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের ১৩ জন, নৌকার বিদ্রোহী প্রার্থী ৪ জন, জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের ১, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৫ ও স্বতন্ত্র প্রার্থী সহ মোট ৫৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন ।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার ১৩টি ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। বরমচাল ইউনিয়নে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান খোরশেদ আলম খান সুইট, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবুল হোসেন খসরু। সংরক্ষিত নারী সদস্য পদে ৯জন ও সাধারণ সদস্য পদে ৩৮ জন।

ভূকশিমইল ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আজিজুর রহমান মনির, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ময়নুল ইসলাম সোহাগ, জাতীয় পার্টির স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ ও স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন। সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৪৩ জন।

ভাটেরা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত জুবায়ের আহমদ সেলিম, আওয়ামীলীগ বিদ্রোহী ও বর্তমান চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামাল ইবনে শহীদ চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল লতিফ খান।সংরক্ষিত নারী সদস্য পদে ৮ ও সাধারণ সদস্য পদে ৩২জন।

জয়চন্ডী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু, আওয়ামীলীগ মনোনীত আব্দুর রব মাহাবুব, স্বতন্ত্র প্রার্থী আয়েশা সিদ্দিকা। সংরক্ষিত নারী সদস্য পদে ১৫ ও সাধারণ সদস্য পদে ৩৮ জন।

ব্রাহ্মণবাজার ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত মোঃ মমদুদ হোসেন, স্বতন্ত্র প্রার্থী ময়নুল হোসেন খান, জাহাঙ্গীর হোসেন এলাইছ ও আকুল মিয়া।সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ ও সাধারণ সদস্য পদে ৪৪ জন।

কাদিপুর ইউনিয়নে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামীলীগ মনোনীত জাফর আহমদ গিলমান, বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মোহিত বাবলু, সুলতান খাঁন ও মোঃ জসিম উদ্দিন। সংরক্ষিত নারী সদস্য পদে ১২ ও সাধারণ সদস্য পদে ৩৬ জন।

কুলাউড়া সদরে বর্তমান চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলীর পক্ষে তাঁর ৪ ছেলে ও প্রস্তাবকারী তাঁর মনোনয়ন জমা দেন। এছাড়া আওয়ামীলীগ মনোনীত মোছাদ্দিক আহমদ নোমান, স্বতন্ত্র প্রার্থী জুবের আহমদ খান ও শাহাদাৎ হোসেন চৌধুরী। সংরক্ষিত নারী সদস্য পদে ৯ ও সাধারণ সদস্য পদে ২৮ জন।

রাউৎগাঁও ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, আওয়ামীলীগ মনোনীত আকবর আলী সোহাগ, স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ইকবাল ছালাম, এনামুল হক মাহতাব, ইসলামি আন্দোলন বাংলাদেশ’র প্রার্থী জামিলুর রহমান চৌধুরী। সংরক্ষিত নারী সদস্য পদে ১০ ও সাধারণ সদস্য পদে ৩০ জন।

টিলাগাঁও ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুল মালিক, আওয়ামীলীগ মনোনীত মোঃ আব্দুল মালিক, স্বতন্ত্র প্রার্থী মোঃ হারুন মিয়া, মুহিবুর রহমান, কামাল মিয়া, মোঃ আবুল মিয়া ও ইসলামি আন্দোলন বাংলাদেশ’র ওয়াকিব মিয়া। সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ ও সাধারণ সদস্য পদে ৪৪ জন।

হাজীপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, সাবেক চেয়ারম্যান মোঃ মাহমুদ আলী, আওয়ামীলীগ মনোনীত ওয়াদুদ বক্স, স্বতন্ত্র প্রার্থী কয়ছর মিয়া, মোঃ নাজিম উদ্দিন, ইসলামি আন্দোলন বাংলাদেশ’র আবুল কাশেম।সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ ও সাধারণ সদস্য পদে ৪১ জন।

শরীফপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জুনাব আলী, আওয়ামীলীগ মনোনীত মোঃ চিনু মিয়া, আওয়ামীলীগ বিদ্রোহী মোঃ নছিবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী মোঃ খলিলুর রহমান, মোঃ জামাল উদ্দিন ও ইসলামি আন্দোলন বাংলাদেশ’র প্রার্থী মোঃ আকমল। সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ ও সাধারণ সদস্য পদে ৩০ জন।

পৃথিমপাশা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নবাব আলী বাকর খান হাসনাইন, সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ, আওয়ামীলীগ মনোনীত মোঃ আব্দুল মন্নাফ, স্বতন্ত্র প্রার্থী জিমিউর রহমান চৌধুরী, ইসলামি আন্দোলন বাংলাদেশ’র মোঃ আব্দুল গাফুর। সংরক্ষিত নারী সদস্য পদে ১৫ ও সাধারণ সদস্য ৪৫ পদে জন।

কর্মধা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত এম এ রহমান আতিক, আওয়ামীলীগের বিদ্রোহী মুহিবুল ইসলাম আজাদ, স্বতন্ত্র প্রার্থী আব্দুস ছালাম, মছলু আমিন ও হেলাল মিয়া। সংরক্ষিত নারী সদস্য পদে ২০ ও সাধারণ সদস্য পদে ৪৬ জন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আহসান ইকবাল জানান, নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার মনোনয়নপত্র গ্রহণকারী ১৩ ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ছয় জন রিটানিং অফিসারের কাছে ৭১৬ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন। ঘোষিত তফশীল অনুযায়ী ৪ নভেম্বর যাছাই বাছাই করা হবে এবং ১১ নভেম্বর প্রত্যাহারের সময়সীমা শেষ হওয়ার পর ১২ নভেম্বর প্রতীক বরাদ্দ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad