সরকারি অনুষ্ঠানের ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় অতিথিবৃন্দের ক্ষোভ।

প্রকাশিত: ৮:২১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৩

সরকারি অনুষ্ঠানের ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় অতিথিবৃন্দের ক্ষোভ।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়ায় সরকারী একটি অনুষ্ঠানের ব্যানারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না থাকায় অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বিস্মিত হন। এমনকি এ ঘটনায় তারা ক্ষোভও প্রকাশ করেন। শুধু তাই নয়, সরকারি এই অনুষ্ঠানের ব্যানারে উল্লেখ করার মতো কয়েকটি বানানেও ছিল ভুল। যা অতিথিবৃন্দ সহ সাংবাদিক ও দর্শকদের নজর কাড়ে।

গত ১১ ফেব্রুয়ারি কুলাউড়ার গাজীপুরে বনবিভাগ আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ সহ অনেকেই মন্তব্য করে বলেন, স্থানীয় বনবিভাগ শুধুমাত্র দায়সারাভাবে এই অনুষ্ঠানের আয়োজন করেছে। মন্ত্রী মহোদয়ের প্রোগ্রামের ব্যানারে একাধিক বানান ভুল, তাও একেবারে দৃশ্যমান। ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকা দুঃখজনক। এটা স্থানীয় কতৃপক্ষের গাফলতিতে হয়েছে। যা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীর প্রতি এবং বন ও পরিবেশ মন্ত্রীর অনুষ্ঠান অবমাননার শামিল।

প্রসঙ্গত, গত শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে কুলাউড়ার গাজীপুর রেঞ্জ অফিসের আধুনিক ভবনের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের উদ্বোধন করেন- বন,পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী আলহাজ্ব মো. শাহাব উদ্দিন এমপি।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন- সিলেট বিভাগীয় বন কর্মকর্তা মোঃ তৌফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা রেজাউল করিম চৌধুরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, সহকারী বন সংরক্ষক (শ্রীমঙ্গল) মোঃ আবু বক্কর সিদ্দিক ও কুলাউড়া রেঞ্জ কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন,প্রমুখ।

ছবিঃ- বক্তব্য রাখছেন বন,পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী আলহাজ্ব মো. শাহাব উদ্দিন এমপি।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad