শেষ নির্বাচনের ঘোষনা দিয়েছেন এম এম শাহীন।

প্রকাশিত: ৬:৩৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২৩

শেষ নির্বাচনের ঘোষনা দিয়েছেন এম এম শাহীন।
booked.net

স্টাফ রিপোর্টঃ- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের শেষ নির্বাচন বলে ঘোষনা দিয়েছেন সোনালী আশ প্রতীক নিয়ে প্রতিদ্ধন্তিতা কারী ও তৃনমুল বিএনপি’র মনোনীত প্রার্থী সাবেক এম পি এম এম শাহীন। কুলাউড়া উপজেলার বরমচালের নির্বাচনী পথসভায় এ ঘোষনা দিয়ে তিনি বলেন ‘শেষ বারের মতো যদি আপনারা আমাকে নির্বাচিত করেন, তাহলে আমি শতভাগ উজাড় করে দিয়ে কুলাউড়া’র উন্নয়নে কাজ করে যাবো।’

এম এম শাহীন ১৯৯৬ সালে ধানের শীষ প্রতীক নিয়ে এমপি নির্বাচিত হন। ২০০১ সালে বিএনপি জোট গত ভাবে নির্বাচন করায় তিনি ছিটকে পড়েন। সে সময় কুলাউড়া সংসদীয় আসনে চার দলীয় জোট থেকে মনোয়ন পান জামায়াতের কেন্দ্রীয় নেতা ডাঃ শফিকুর রহমান । তৎকালীন প্রেক্ষাপটে দলের হাইকমান্ড এর নির্দেশ অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হন শাহীন এবং ফুটবল মার্কা নিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডাকসুর সাবেক ভিপি সুলতান মোঃ মনসুর আহমেদ কে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র হাত ধরে ফের বিএনপিতে যোগদান করেন।

ওয়ান ইলেভেন প্রেক্ষাপটে এম এম শাহীন দলে সংস্কার পন্থী হওয়া’য় বিএনপিতে আর ভীরতে না পেরে ২০১৮ সালের সংসদ নির্বাচনে বিকল্পধারায় যোগদান করে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্ধন্তিতা করেন এবং বিএনপির মনোনীত প্রার্থী সুলতান মোঃ মনসুর আহমেদ এর কাছে পরাজিত হোন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad